সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোহনপুরে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী পালন

মোহনপুরে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী পালন

মোহনপুর প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলায় শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) বিকালে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উক্ত আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।
আলোচনা সভায় বক্তারা বলেন, ক্ষমতাসীনরা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চাই। কিন্তু আমারা জিয়ার সৈনিক বেঁচে থাকতে তা হতে দেয়া যাবেনা। তারা বলেন, আগামীতে একদফা আন্দোলন হবে। সেই আন্দোলনে সরকার ক্ষমতা ছাড়তে বাধ্য হবে।সভায় জ্বালাময়ী বক্তব্য রাখেন, সাবেক বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ধুরইল ইউপি চেয়ারম্যান অধ্যাপক কাজিম উদ্দিন সরকার।
উপজেলা বিএনপির আহবায়ক ও বাকশিমইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুব অর রশিদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ। প্রধান বক্তা ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শামিমুল ইসলাম মুন। সভা সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের মোল্লা।
আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব বাচ্চু রহমান, কৃষক দলের আহবায়ক গোলাম মোস্তফা বাবলু, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা শ্রমিক দলের আহবায়ক মোজাম্মেল হক, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন বকুল, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক সাহারিয়ার সাজ্জাদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা।
১০৫ বার ভিউ হয়েছে
0Shares