বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তানোরে বাঁশের সাথে এ কেমন শত্রুতা

তানোরে বাঁশের সাথে এ কেমন শত্রুতা

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে বাঁশের সাথে শত্রুতা করে বাঁশ কেটে সাবাড় করেছেন প্রতিপক্ষরা। এমন অমানবিক ঘটনাটি ঘটেছে, তানোর পৌর সদরের গাইনপাড়া গ্রামে। এঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী আলহাজ্ব এমাজ উদ্দিন মন্ডলের সাথে একই এলাকার মুন্নাপাড়া গ্রামের রফিকুল ,জামাল, কামালের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার বিকেলে তার পক্ষের অজ্ঞাতনামা ১৪/১৫ জন ব্যাক্তি দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এমাজউদ্দীন মন্ডলের বাঁশের ঝাড়ে জোর করে প্রবেশ করে প্রায় ৩৫থেকে ৪০টির মত বাঁশ কেটে নিয়ে যান।
এসময় দুষ্কৃতকারীরা অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেন, কেউ বাঁশ কাঁটায় বাধা দিতে আসলে তাদেরও কেটে ফেলা হবে বলে হুমকি দিয়ে বাঁশ জোর করে নিয়ে চলে যান। এতে করে বাঁশ ঝাড়ের মালিক এমাজ উদ্দিন বাদী হয়ে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম বলেন, বাঁশ কাঁটার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।
১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS