সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি ও প্রেসক্লাবের তথ্য এবং প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রহিমকে এক ব্যক্তি মুঠোফোনের মাধ্যমে হুমকি দিয়েছেন। জানা যায়, গতকাল বৃহস্পতিবার পাবনার এক অনলাইন নিউজ পোর্টালে ‌‘ভাঙ্গুড়ায় থেমে নেই ইউপি সচিবের বড়াল নদী দখল’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে ওই দিন সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে হযরত আলী নামে এক ব্যক্তি ০১৭১৬-৫৯৫৯২১ নম্বর থেকে সাংবাদিকের ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালাগালিসহ দেখে নেয়ার হুমকি দেন।

তবে ইউপি সচিব মোতাহার হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।হযরত আলী হুমকির বিষয়টি অস্বীকার করে বলেন, আমি তাকে কোনো হুমকি বা ধামকি দেই নাই।

সাংবাদিক আব্দুর রহিম বলেন, নদী দখলের বিষয়ে সংবাদ প্রকাশের জেরে ইউপি সচিবের ক্যাডার বাহিনী মুঠোফোনের মাধ্যমে হুমকি দেন। এতে নিরাপত্তাহীনতায় ভুগছি।ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, বিষয় টি জেনেছি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে সাংবাদিক আব্দুল রহিমকে হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বাবলু।

৬৭ বার ভিউ হয়েছে
0Shares