মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বদরগঞ্জে ৬দিন থেকে নিখোঁজ ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী

বদরগঞ্জে ৬দিন থেকে নিখোঁজ ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী

রানা ইসলাম বদরগঞ্জ রংপুর  ;  বদরগঞ্জে ১৩ বছর বয়সী এক মেয়ে শিশু ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। মোছাঃ জিমিয়া আক্তার মোহনা (১৩) নামের ওই মেয়ে শিশু টি বদরগঞ্জে পৌরশহরের ৬ নম্বর ওয়ার্ড জামুবাড়ী সরদারপাড়া মহল্লার মোঃ মনিরুজ্জামান এর ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া শিশু মেয়ে শিক্ষার্থী। এ ঘটনায় নিখোঁজ শিশুর বাবা   বদরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। বদরগঞ্জ থানার জিডি নম্বর ৭৭১/ তারিখ ১৮ মার্চ ২০২৪ ইং ।
 মোহনা রংপুরের বদরগঞ্জ উপজেলার পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের জামুবাড়ী সরদারপাড়া গ্রামের মোঃ মনিরুজ্জামান এর শিশু মেয়ে শিক্ষার্থী। সে তার দাদার বাড়ি জামুবাড়ী ডাক্তারপাড়া গ্রামের দাদা মোঃ আব্দুল মাজেদ আলী ও দাদী মোছাঃ মন্নাতন বেগমের বাড়ি থেকে পড়াশোনা করত। গত ইং ১৭/০৩/২০২৪ তারিখ সকাল অনুমান ১১ ঘটিকার সময় বদরগঞ্জ বাজার যাওয়ার কথা বলিয়া বাড়ি বের হয়ে যায়। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও সে আর বাড়ীতে ফিরে আসে নাই । নিখোঁজ শিশু  মোহনার ফুপু মৌসুমী আক্তার বলেন, দাদার বাড়ি থেকে বের হয় যায় কিন্তু সে আর ফিরে আসেনি। আমরা বিভিন্ন আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়েও তাকে পাওয়া যায়নি। শিশু  মোহনার বাবা মনিরুজ্জামান বলেন ঢাকা নারায়ণগঞ্জে আমরা চাকরি কালিন আমার মেয়েকে নারায়ণগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় ৬ষ্ঠ শ্রেণীতে পরতেন। আমরা স্বামী স্ত্রী দুজনেই চাকরি করতাম তাই আমার মেয়েকে পড়াশোনার জন্য আমার বাবার বাড়িতে রেখে মেয়েকে লেখাপড়া করার জন্য গত ২২ জানুয়ারি ২০২৪ ইং তারিখে রেখে যাই আমার বাবার কাছে। কিন্তু আমার শিশু মেয়ে ঢাকায় থাকায় তাই বদরগঞ্জের বাজারের রাস্তা ঘাট না চিনার কারনে গত ১৭ মার্চ রবিবার সকাল ১১ টায় বদরগঞ্জ পৌরশহরের বাজারে কেনা কাঁটা করতে যেয়ে রাস্তা না চিন্তে পাড়ায় সে আর বাড়িতে ফিরে আসতে পারেনি। পরবর্তীতে আমার পরিবারের লোকজনসহ আমার মেয়েকে আমার বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়ীতে অনুসন্ধান করি। কিন্তু মেয়ের কোন ধরনের সন্ধান পাওয়া যায় নাই। আমার মেয়ের সঙ্গে থাকা ব্যবহৃত মোবাইল ফোন নম্বর-০1614381058 তে কল করিলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। আমার নিখোঁজ শিশু মেয়ে  মোহনা‘র সন্ধান পাওয়া গেলে আমাদেরকে সহ থানায় অবগত করিব। পরে ১৮ মার্চ বদরগঞ্জ থানায় শিশুটির বাবা মনিরুজ্জামান একটি জিডি করেছেন যাহার জিডি নম্বর ৭৭১ তারিখ ১৮ মার্চ ২০২৪ ইং । শিশুটির নাম মোছাঃ জিমিয়া আক্তার মোহনা বয়স-(১৩) গায়ের রং ফরসা,মুখ-গোলাকার, স্বাস্থ্য-হালকা-পাতলা, উচ্চতা-৪ ফিট ৩ ইঞ্চি। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল কালো রঙের বোরকা ও পায়ে ছিল সু।
এবিষয়ে পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ফারুক সরকার মধু বলেন,মেয়েটি বাসায় দাদীর সংঙ্গে রাগ করে বাড়ি থেকে বের হয়ে গেছেন।তাকে খোঁজাখুজি চলছে।আমি মেয়েটির বাবাকে থানায় যোগাযোগ করার জন্য পরামর্শ দিয়েছি।
বদরগঞ্জ  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া বলেন, নিখোঁজ শিশুটিকে  উদ্ধারের জন্য  বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে।  চেষ্টা চলছে কিন্তু শিশুটির ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকার ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে বের করতে একটু ব্যাহত হচ্ছে। নিখোঁজ শিশুটিকে দ্রুত উদ্ধার করা হবে। শিশুটির সন্ধান কেউ যদি পেয়ে থাকেন তাহলে দয়া করে তার পরিবারের সাথে যোগাযোগ করুন। যোগাযোগের ঠিকানা-রংপুরের বদরগঞ্জ উপজেলার পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের জামুবাড়ী সরদারপাড়া ও ডাক্তারপাড়া মোবাইল-০১৭৯৭১৬৪২৪৫ অথবা বদরগঞ্জ থানার (ওসি) মোবাইল- ০১৩২০১৩১৪৩৩
১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS