সোমবার- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলা সদর উপজেলা নির্বাচনে : ইউনুছ-পলাশ পরিচ্ছন্ন মানুষ ২১ মে মটর সাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট দিবেন

ভোলা সদর উপজেলা নির্বাচনে : ইউনুছ-পলাশ পরিচ্ছন্ন মানুষ ২১ মে মটর সাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট দিবেন

ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (মটর সাইকেল মার্কা) আলহাজ্ব মোঃ ইউনুছ ও ভাইস চেয়ারম্যান প্রার্থী পলাশ দুইজনই পরিচ্ছন্ন মানুষ, তাদের পরিবার ভোলার মাটি এবং মানুষের সাথে মিশে আছেন, যে কোন বিপদে মানুষের পাশে গিয়ে দাড়ান, হাসি মুখে শান্তনামুলক কথা বলেন, এটাই মানুষ কামনা করেন।
(৭ মে) মঙ্গলবার সন্ধার পরে পূর্ব ইলিশা ইউনিয়নের ফেরী ঘাট,জংশন বাজার, ইলিশা বাজার, পরানগঞ্জ বাজারে পথ সভায় বক্তারা এসব কথা বলেন।
বাবুল মিয়ার সভাপতিত্বে, পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সমাজকল্যান সম্পাদক-শফিকুল ইসলাম, সাবেক ৫ বারের পৌর মেয়র মরহুম আলহাজ্ব সামছুদ্দিন মিয়ার সুযোগ্য সন্তান-হেলাল উদ্দিন,জসিম উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক শিরাজুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী (উড়োজাহাজ মার্কা) শাহ আলী নেওয়াজ পলাশ।
বক্তারা আরো বলেন, অনেকদিন পরে ভোলার মানুষ নির্বাচনী আনন্দে ভাসছেন, মটরসাইকেল ও উড়োজাহাজ মার্কার পক্ষে গনজোয়ার বইছে, গ্রাম গঞ্জের মানুষ এই দুটি মার্কাকে ভাল ভাবে চিনেন। আপনাদের কোন ভয় নাই, আমরা ও প্রশাসন আপনাদের সাথে আছি, হুমকি ধামকি এযুগে মানুষ পরোয়া করেনা। যারা সমাজে বিশৃংঙ্খলার চেষ্টা করবে তারাই আইনের আওতায় আসবে। আমরা চাই মানুষ ভোট কেন্দ্রে যাবে এবং নিজেদের পছন্দে প্রার্থীকে ভোট দিবেন। ২১ মে সকালে সবাই যার যার কেন্দ্রে যাবেন, মটরসাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট দিবেন, বিকালে কেন্দ্র উপস্থিত থেকে আপনাদের ফলাফল নিয়ে ঘরে ফিরবেন। সথসভায় হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

১৩৩ বার ভিউ হয়েছে
0Shares