শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় নানা বাড়ি বেড়াতে এসে বিদ্যুৎ স্পর্শে প্রাণ গেল শিশুর

সাঁথিয়ায় নানা বাড়ি বেড়াতে এসে বিদ্যুৎ স্পর্শে প্রাণ গেল শিশুর

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় নানা বাড়ি বেড়াতে এসে বিদ্যুৎ স্পর্শে শামিম হোসেন(৮)নামে এক শিশুর প্রাণ গেল। সে উপজেলাধীন কাশিনাথপুর এলাকার ফরহাদ হোসেনের ছেলে। শুক্রবার (৫মে) দুপুর দুই টার দিকে উপজেলার করমজা ইউনিয়নের ফকিরপাড়া মহল্লায় এ দুর্ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,নিহত শামিম করমজা তার নানা খুদা বকশো প্রামানিকের বাড়ি বেড়াতে এসেছিল। ঘটনার দিন দুপুরে বাড়ির পাশে একটি প্লাষ্টিক করখানায় খেলতে গিয়ে বৈদ্যুতিক খুঁটি ¯পর্শ করলে বিদ্যুতায়িত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। স্বজনেরা উদ্ধার করে পার্শ্ববর্তী বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

করমজা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল রানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,শিশিুটি নানা বাড়ি বেড়াতে এসে বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর ঘটনাটি খুবই দুঃখজনক।বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পঃপঃ কর্মকর্তা ডাঃ ফাতেমা তুয জান্নাত জানান, দুপুর ৩ টায় শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বিদ্যুতায়িত হয়ে শিশুটির মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে এসেছি মরদেহ উদ্ধার করে আইনি ব্যবস্থার মাধ্যমে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হবে।

৭১ বার ভিউ হয়েছে
0Shares