মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় পানিতে ডুবে এস.এস.সি পরীক্ষার্থীর করুন মৃত্যু

সাঁথিয়ায় পানিতে ডুবে এস.এস.সি পরীক্ষার্থীর করুন মৃত্যু

সাঁথিয়া (পাবনা ) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় বন্ধুদের সাথে পুকুরে গোসল করতে গিয়ে মোস্তাকিম মারুফ (১৬) নামে এক এসএসসি পরীক্ষাথীর করুন মৃত্যু হয়েছে। সে ঢাকার উত্তরার দক্ষিন খান এলাকার আজাদুল আলীর ছেলে। সে এবছর (২০২২) এস এস সি পরীক্ষা দিয়েছিল।

থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মারুফ এ বছর এস এস সি পরীক্ষা শেষ করে গত ২০ অক্টোবর তার বন্ধুদের সাথে ঢাকার কাকরাইল থেকে তাবলীগ জামায়াতের ১৪ জনের একটি দল সাঁথিয়া পৌরসদরে ফকির পাড়া জামে মসজিদে আসে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে খালেদ,সিফাত,নয়ন ও মোস্তাকিম মারুফসহ কয়েক বন্ধু মিলে পাশেই একটি পুকুরে গোসল করতে যায়। এদের মধ্যে তিন বন্ধু সাঁতার দেয় পুকুরের ওপারে যাওয়ার জন্য। কিছু দুর যাওয়ার পর মারুফ পানির নীচে তলিয়ে যায়। পরে ওই বন্ধুরা এলাকাবাসীর সহযোগীতায় মারুফকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় সাঁথিয়া থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

৩০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS