শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাচোলে মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

নাচোলে মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মোঃ ইব্রাহীম, স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা জালালউদ্দিন ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে হামলাকারীদের দৃষ্টিান্তমূলক শাস্তির দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ বুধবার বেলা ১১টায় মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে মানববন্ধনে বক্তাগণ অভিযোগ করেন । সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান বলেন, উপজেলার রাজবাড়ি হাট কলেজপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের উপর সরকারী খাস পুকুর সাবলীজের টাকা ভাগ বাটোয়ারকে কেন্দ্র করে একই এলাকার ৫ জন হামলাকারীর বিরুদ্ধে গত ৬ আগস্ট নাচোল থানায় এজাহার দায়ের করা হয়। কিন্তু আসামীরা প্রকাশ্যে ঘুরো বেড়াচ্ছে। পুলিশ আসামীদের আটক করছেনা। তাই বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের উপর বর্বরোচিত হামলাকারী একই এলাকার মৃত ভেজালীর ছেলে সাইফুল ইসলাম, মৃত ইয়াদ আলীর ছেলে বাবলু ও জিন্নাত, সাইফুদ্দীনের ছেলে শুকুর আলী ও সাইফুলের ছেলে হেলালকে গ্রেফতার করার আহŸান জানান পুলিশ প্রশাসনে নিকট।

মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড নাচোল শাখার সভাপতি ইসমাইল হোসেন। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জিল্লার রহমান ও হুমায়ুন কবির, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড নাচোল শাখার সাংগঠনিক সম্পাদক শের আলী, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকিসহ অন্যান্যরা।

২৬০ বার ভিউ হয়েছে
0Shares