শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগের অগ্নিকান্ড ৩ ব্যবসা প্রতিষ্ঠান পড়ে ছাঁই ৩০লাখ টাকার ক্ষতি

সেনবাগের অগ্নিকান্ড ৩ ব্যবসা প্রতিষ্ঠান পড়ে ছাঁই ৩০লাখ টাকার ক্ষতি

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার অন্যতম বানিজ্য কেন্দ্র সেবারহাট উত্তর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৩ ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই হয়ে গেছে। শনিবার দিবাগত রাত সোয়া ১ টার দিকে সেবারহাট উত্তর বাজারে ওই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। এতে বাজারের মেসার্স আজিম ফার্নিচার মেলা, মেসার্স ফার্নিচার গ্যালারী ও মায়ের দোয়া বেকারী পড়ে ছাঁই হয়ে গেছে। এতে অন্তত ৩০লাখ টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের।

খবর পেয়ে সেনবাগ ফায়ার সার্ভিসের দমকল কর্মিরা দ্রæত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীত্য়া আগুন নিয়ন্ত্রণে আনে ।কিন্তু ততক্ষনে ওই তিনটি দোকার পড়ে ছাঁই হয়ে যায়।

সেনবাগ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার সোলেমান অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনেন। কিন্ত ততক্ষনে তিনটি দোকান পুড়ে যায়। ব্যবসায়ীরা তাৎক্ষনিক তাদের প্রায় ৩০লাখ টাকার সম্পদের ক্ষযক্ষতি হয়েছে বলে জানান। তবে,তারা বিষয়টি তদন্ত করে ক্ষয়ক্ষতি বিষয়টি নিরুপন করবেন। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শার্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে ঘটনাটি ঘটেছে।

১২৩ বার ভিউ হয়েছে
0Shares