সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরে এফওএইচ স্কুলের ১৬০জন শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

রংপুরে এফওএইচ স্কুলের ১৬০জন শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ রংপুরে ফ্রেন্ডস অব হিউমেনেটি (এফ ও এইচ) রমজান প্রকল্পের আওতায় গরীব ও দুঃস্থদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন। গতকাল রোববার (১৬ এপ্রিল) নগরীর রবাটসনগঞ্জস্থ এফ ও এইচ স্কুল চত্ত্বরে স্কুলের ১৬০জন শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর মোছাঃ মনোয়ারা সুলতানা মলি।
এ সময় হিটের ভাইস চেয়ারম্যান এম এ বারীর সভাপতিত্বে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এফ ও এইচ প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষিকা ফেরদৌস আরা, হিড এর সহকারী নির্বাহী পরিচালক মোঃ শরফুদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা এম.এ আউয়াল, প্রোগ্রাম ম্যানেজার মোঃ সাব্বির হোসেন, ক্যাশিয়ার ওয়াকিল আহমেদ মুন্না, এফ ও এইচ প্রাথমিক স্কুলের সহকারী শিক্ষিকা রওনক সুলতানা, মোনালিসা, নাজনীন নাহার, ফাতেমাতুজ জোহরা ও রানী আক্তারসহ অন্যান্য শিক্ষক, শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ।
অনুষ্ঠানে দাতা সংস্থা হিউমেনেটি ইন ডিস্ট্রেস (হিড) এর অর্থায়নে এফ ও এইচ এর ব্যবস্থাপনায়  ১৬০জন গরীব ও দুঃস্থদের মাঝে ঈদের এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর ছিল ৭ কেজি মিনিকেট চাল, ২ কেজি পোলার চাল, ৩ কেজি আটা, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি  আলু, ১ কেজি  লবণ, ২৫০ গ্রাম ঘি, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি  মসুর ডাল, ১ কেজি  পেয়াজ ও ২৫০ গ্রাম দুধ পাউডারসহ মোট ১৩ আইটেমের ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উল্লেখ, ২০১৪ সাল থেকে বে-সরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) হিউম্যান ইন ডিস্ট্রেস (হিড) এর অর্থায়নে ফ্রেন্ডস অব হিউমেনিটি (এফওএইচ) রংপুরে বিভিন্ন এলাকায় প্রাথমিক শিক্ষাসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিচালনার মাধ্যমে ক্যাম্পের শিশু ও সমাজের অনগ্রসর অংশের শিশু কিশোরদের মাঝে শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে। আর্ত মানবতার সেবায় অনন্য ভূমিকা রাখছে ফ্রেন্ডস অব হিউমেনেটি (এফ ও এইচ)। সমাজের অস্বচ্ছল মানুষদের মাঝে মানবিক সহায়তার লক্ষ্যে (এফ ও এইচ) কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।
৩৭ বার ভিউ হয়েছে
0Shares