শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে গৃহবধূর লাশ উদ্ধার

সেনবাগে গৃহবধূর লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ থানার পুলিশ উপজেলার ডমুরুয়া ইউপির নন্দীপাড় গ্রাম থেকে নুর নাহার বেগম (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। নিহত নুর নাহার সেনবাগ উপজেলার নন্দীরপাড় গ্রামের আবদুল হকের বাড়ির রুহুল আমিনের মেয়ে ও পাশ্ববর্তী কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার সাতবাড়িয়া গ্রামের প্রবাসী এমরান হোসেনে স্ত্রী। শুক্রবার সন্ধ্যায় গৃহবধূ নুর নাহার পিতার বাড়িতে গলায় ফাসি দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সেনবাগ থানার এসআই নোমান হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স রাত পৌনে ১০ টার সময় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এবং শনিবার সকালে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ।

এসআই নোমান হোসেন জানায়, বিগত ৭বছর আগে ওই গৃহবধূর বিবাহ হয় কিন্তু তাদের সংসারে কোন সন্তান না হওয়ায় সে হতাশায় নিমজ্জিত হয়। ধারণা করা হচ্ছে ওই হতাশা থেকে সে আত্মহত্যা করতে পারে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ্ইকবাল হোসেন পাটোয়ারী জানান,এটনায় থানায় প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

৯১ বার ভিউ হয়েছে
0Shares