বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
 সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন প্রতিদ্ব›িদ্বতা করছে ৪৮ প্রার্থী

 সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন প্রতিদ্ব›িদ্বতা করছে ৪৮ প্রার্থী

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : দীর্ঘ ১০ বছর পর কাল শনিবার (১৯ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে নোয়াখালীর ঐতিহ্যবাহী সেনবাগ পৌরবাজার ব্যবসায়ী কল্যান সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন। নির্বাচনকে ঘিরে বিপুল উৎসাহ উদ্দিপনা ও উৎসব মূখর পরিবেশে বিরাজ করছে পুরো শহর জুড়ে।

নির্বাচনে ১৩ টি পদের জন্য ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এরমধ্যে সভাপতি পদে ৩জন, সহ-সভাপতি পদে ৫জন, সাধারণ সম্পাদক পদে ৩জন, সহ-সাধারণ সম্পাদক পদে ৫জন, কোষাধ্যক্ষ পদে ৫জন, দপ্তর সম্পাদক পদে ৩জন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ২জন ও ৫টি সদস্য পদের জন্য ১৯ জন প্রার্থী ভোট যুদ্ধে লড়ছেন।

সেনবাগ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শনিবার সকাল ৮টা থেকে একটানা বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ব্যবসায়ী সংগঠনটির ভোটার সংখ্যা ৬৯৯ জন বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (উপজেলা ইন্সট্রাক্টর) বলরাম পোদ্দার।

নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে পৌর শহরটির প্রধান প্রধান সড়ক সহ  অলি-গলি প্রার্থীদের ছবি ও প্রতীক সহ রংবেরঙের পোষ্টার, ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো বাজার ও আশপাশের এলাকা। বৃহস্পতিবার রাতে শেষ হয়েছে প্রচার প্রচারনা। শেষ মুহুর্তের প্রচারনায় প্রার্থীরা তাদের পক্ষে সমর্থন আদায়ের জন্য কর্মী সমর্থক নিয়ে গভীর রাত পর্যন্ত ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং লিফলেট ও প্রতীক বিতরণ করেন।

এখানে সভাপতি পদে চেয়ার প্রতিক নিয়ে প্রার্থী  হয়েছেন  সাবেক সভাপতি  আলহজ¦ আবদুল ওদুদ, ছাতা প্রতিক নিয়ে সভাপতি পদে প্রাথী হয়েছে হাজ্বী বেলাল হোসেন  ও হারিকেন প্রতিক নিয়ে  প্রাথী হয়েছে জাকির হোসেন ।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন ৩জন, এরা হচ্ছ বর্তমান সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন  কাপ পিরিচ প্রতিক, মোঃ বদরুল আলম নয়ন বাইসাইকেল প্রতিক ও আবুল কাশেম মোরগ প্রতিক। এছাড়ও সহ-সভাপতি পদে ৫জন, সহ-সাধারণ সম্পাদক পদে ৫জন, কোষাধ্যক্ষ পদে ৫জন, দপ্তর সম্পাদক পদে ৩জন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ২জন ও ৫টি সদস্য পদের জন্য ১৯ জন প্রার্থী ভোট যুদ্ধে লড়ছেন।

৪০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS