মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বরিশালের গৌরনদীতে ছাত্রলীগ নেতার রগ কাটলেন আরেক নেতা

বরিশালের গৌরনদীতে ছাত্রলীগ নেতার রগ কাটলেন আরেক নেতা

তুচ্ছ ঘটনার জেরে শনিবার সন্ধ্যায় বরিশালের গৌরনদীতে ছাত্রলীগের এক নেতার পায়ের রগ একই সংগঠনের অপর এক নেতা কেটে বিচ্ছিন্ন করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জেরে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলামের নেতৃত্বে ওই হামলা চালানোর অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার। আহত ফাহিম সরদার (১৭) স্থানীয় একটি কলেজের ছাত্র। আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়, সেখানে তার অবস্থার অবনতি হলে জরুরি ভিত্তিতে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
ঘটনার পর আহত কলেজছাত্রের বড় ভাই রাব্বি সরদার বাদী হয়ে ওই রাতেই চারজনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ সাইফুলকে (২৫) ধারালো দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে।এ আহত কলেজছাত্রের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামের আলাউদ্দিন সরদারের ছেলে ও মাহিলাড়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ফাহিম সরদার শনিবার সন্ধ্যায় তার দুই বন্ধুকে নিয়ে স্থানীয় টেক্সটাইল কলেজের বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে অটোভ্যানে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছে কুমারডোবা জোড়া ব্রিজ নামক স্থানে পৌঁছালে সেখানে ব্রিজের ঢাল থেকে নামার সময় তাদের রিকশা-ভ্যানকে সাইট না দেওয়া নিয়ে ওই গ্রামের বখাটে নীল মনি ম-ল (২০), উপজেলার পশ্চিম শাওড়া গ্রামের সাইফুল বেপারি (২৫) ও তাদের দুই সহযোগীর সঙ্গে কথা-কাটাকাটি হয়। এর একপর্যায়ে বখাটেরা ধারালো অস্ত্র দিয়ে ফাহিমের বাম পা কুপিয়ে বিচ্ছিন্ন করার চেষ্টা চালায়, ব্যর্থ হয়ে তারা ফাহিমের বাম পায়ের মূল রগ কেটে দেয়। এ সময় স্থানীয়দের প্রতিরোধের মুখে বখাটেরা পালিয়ে যায়। গুরুতর আহত ফাহিম সরদারকে উদ্ধার করে এলাকাবাসী ও স্বজনরা প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে জরুরি ভিত্তিতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

ওই হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে রোববার সন্ধ্যায় ফাহিমের স্বজনরা জানিয়েছেন তার শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হচ্ছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে। অপরদিকে ঘটনার পর ওইদিন গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাইফুল বেপরিকে (২৫) ধারালো দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে।
গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, কলেজছাত্র ফাহিমের পায়ের রগ কাটার ঘটনায় ব্যবহৃত দুটি ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতার হওয়া সাইফুল বেপারিকে রোববার বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
৬০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS