বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভাঙ্গুড়ায় বিএনপি’র মতবিনিময় সভায় পুলিশি বাধা

ভাঙ্গুড়ায় বিএনপি’র মতবিনিময় সভায় পুলিশি বাধা

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি : পাবনা জেলা বিএনপি’র সদস্য সচিব ও আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ মাসুদ খন্দকার ভাঙ্গুড়া উপজেলা বিএনপি’র দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করতে গিয়ে পুলিশের বাধায় পন্ড হয়েছে মতবিনিময় অনুষ্ঠান বলে অভিযোগ উঠেছে। তবে পুলিশের দাবি, অনুষ্ঠানের জন্য পূর্বে কোন ধরণের অনুমতি নেওয়া হয়নি। তবে আয়োজকের দাবি, অনুমতির জন্য পুলিশের কাছে লিখিত আবেদন করা হয়েছে।

সূত্র জানান, শুক্রবার বিকালে উপজেলা বিএনপি’র আয়োজনে শরৎনগর বাজারের সানবার্ড কিন্ডার গার্টেন স্কুলে এই দলীয় নেতাকর্মীদের সৌজন্য স্বাক্ষাতের আেেয়াজন করা হলেও ভাঙ্গুড়া থানা পুলিশ সেখানে বাধা প্রদান করেন। পরবর্তীতে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন না করে তিনি তার নিজ বাসভবনে অনুষ্ঠান করতে গেলে সেখানেও পুলিশী বাধার কারণে বাধ্য হয়েই পাশের বাসায় সংক্ষিপ্ত পরিসরে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

উপজেলা বিএনপি’র আহŸায়ক রাজিউল হাসান বাবুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাবেক সহ সাংগঠনিক সম্পাদক সেলিম সরদার, সাবেক স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন হোসেন, জেলা ছাত্রদল পাবনা শাখা’র সভাপতি আমিনুল ইসলাম, ভাঙ্গুড়া উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি এ্যাডঃ মজিবর রহমান, ভাঙ্গুড়া উপজেলা বিএনপি’র সদস্য সচিব নুর মুজাহিদ স্বপন, উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহব্বায়ক আব্দুল মতিন রাজু, উপজেলা বিএনপি’র যুগ্ম আহব্বায়ক প্রভাষক জাফর ইকবাল হিরোক, ভাঙ্গুড়া পৌর বিএনপি’র আহব্বায়ক জাকির হোসেন ও সদস্য সচিব সাইদুল ইসলাম বুরুজসহ প্রমুখ।

জেলা বিএনপি’র সদস্য সচিব এ্যাডঃ মাসুদ খন্দকার অভিযোগ করে বলেন, আমি বিএনপি করি বলে আমাকে পদে পদে বাধা সৃষ্টি করা হয়েছে। আমি আমার নিজ বাড়িতেও অনুষ্ঠান করতে পারি না। গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে সবার মত প্রকাশের অধিকার ফিরে পেতে এমন অবস্থা না করার অনুরোধ জানান তিনি।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঃ ফয়সাল বিন আহসান বলেন, বিএনপি’র একাধিক গ্রæপের কন্দল থাকায় বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হতে পারে সে কারণে পুলিশ আসপাশে মোতায়েন ছিল। তাদের অনুষ্ঠানে কোন ধরণের বাধা প্রদান করা হয়নি।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS