মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরের সন্ত্রাসী হামলায় সাংবাদিক খন্দকার মাহবুব আহত

নাটোরের সন্ত্রাসী হামলায় সাংবাদিক খন্দকার মাহবুব আহত

ইসাহাক আলী, নাটোর, ১৩ আগস্ট-   নাটোরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন সাংবাদিক খন্দকার মাহবুবুর রহমান। তিনি নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও বাংলাদেশ কন্ঠ পত্রিকার নাটোর প্রতিনিধি এবং নিউজ পোর্টাল নাটোর কন্ঠের সম্পাদক।

আজ শনিবার বিকালে সদর উপজেলার বাকশোর আশ্রায়ন প্রকল্প এলাকায় তিনি এই হামলার শিকার হন। ভুমি দস্যু মোশারফ হোসেন তার ওপর চড়াও হয়ে মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হন। এ সময় তার সাথে সংবাদ সংগ্রহে যাওয়া বাংলা টিভির নাটোর প্রতিনিধি মেহেদী বাবুসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শি সাংবাদিক মেহেদী বাবু ও হাসপাতালে চিকিৎসাধীন হামলার শিকার আহত খন্দকার মাহাবুব জানান, শনিবার বিকালে পেশাগত দায়িত্ব পালনে তারা দু’জন বাকশোর আশ্রয়ন প্রকল্প এলাকায় যান। সেখানে সরকারী জায়গা দখলমুক্ত করে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের নির্মানার্ধীন ঘরের অগ্রগতির খোঁজ নিতে যান। এলাকার লোকজনদের সাথে সরকারী ওই জায়গা দখলমুক্ত করার বিষয়ে কথা বলছিলেন। এ সময় সরকারী ওই জায়গার দীর্ঘ দিনের দখলদার শাহ আলমের ছেলে মোশারফ ছুটে এসে সরকারী কর্মকর্তা ও সাংবাদিকদের উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন।েএ সময় সাংবাদিক খন্দকার মাহাবুব প্রতিবাদ করে মোশারফকে গালাগালি না করার জন্য বলেন। এ সময় মোশারফ উত্তেজিত হয়ে আরো অশোভন ভাষায় গালাগালি দিতে দিতে সাংবাদিক খন্দকার মাহাবুবের দিকে তেড়ে আসেন এবং তার হাতে থাকা শ্যালো মেশিনের লোহার হাতল দিয়ে মাথায় আঘাত করে। এতে মাহবুবের মাথা ফেটে রক্ত ঝড়তে থাকে এবং খন্দকার মাহাবুব মাটিতে লুটিয়ে পড়েন। সাংবাদিক মেহেদী বাবু সহ স্থানীয়রা ছুটে এসে খন্দকার মাহাবুবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ঘটনার খবর পাওয়ার পর পরই পুলিশের একটি দল হাসপাতালে গিয়ে তার চিকিৎসার খোঁজ খবর নিয়ে ঘটনার বিস্তারিত সর্ম্পকে জবানবন্দি নিয়েছেন। এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

১৮২ বার ভিউ হয়েছে
0Shares