শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় ষাটোর্ধ এক নারীর মরদেহ উদ্ধার

কলমাকান্দায় ষাটোর্ধ এক নারীর মরদেহ উদ্ধার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দায় ষাটোর্ধ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করেছে থানা  পুলিশ।  আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার বিকালে ওই নারীর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ ।

এ ঘটনাটি ঘটেছে কলমাকান্দা উপজেলার বড়খাপন  ইউনিয়নের  গোবিন্দপুর গ্রামের নিজ বাড়িতে। মৃত মমতা রানী দেবী  ওই গ্রামের মৃত জগদীস চন্দ্র দেবনাথ এর স্ত্রী। তিনি চার সন্তানের জননী ছিলেন।

মৃতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে, অনেক দিন যাবৎ মানসিক সমস্যা ও পেটের ব্যাথাসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন মমতা। বুধবার দিনগত রাতে পরিবারের সদস্যদের সাথে খাবার খেয়ে বসতঘরে ঘুমাতে যান তিনি। পরে ভোরে মমতাকে ঘরে দেখতে না পেয়ে খুঁজতে খুঁজতে বসত বাড়ীর পিছনে গোপাটের পাশে ম্যারা গাছ (পিটুলী গাছ) এর ডালের সাথে গলায় লাইলনের রশি দিয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান ছেলে রুবেল দেবনাথ। তার ডাক চিৎকারের বাড়ীর লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন। পরে মমতাকে বাঁচানোর ওই ম্যারা গাছ (পিটুলী গাছ) এর ডাল থেকে গলায় লাইলনের রশিতে ঝুলানো অবস্থায় নীচে নামান। ততক্ষণে তার মৃত্যু হয়।  খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য সঞ্জয় চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) সুরুজ আলী নেতৃত্বে সঙ্গীয় পুলিশ মৃতের বাড়িতে উপস্থিত হন। এরপর মমতা রানী দেবীর মরদেহ এর সুরতাল তৈরি করেন। মৃতের পরিবারের পক্ষ থেকে কোন ধরণের  অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়াশেষে মরদেহ তার ছেলে রুবেলের নিকট হস্তান্তর করেন।

এবিষয়ে কলমাকান্দা থানার উপ-পরিদর্শক (এস,আই) সুরুজ আলী  বলেন, মৃতের ছেলে রুবেল দেবনাথ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। বৃহস্পতিবার বিকেলে মৃত মমতা রানী দেবীর মরদেহ আইনি প্রক্রিয়াশেষে মৃতের ছেলে রুবেলের নিকট হস্তান্তর করা হয়েছে ।

৩৬ বার ভিউ হয়েছে
0Shares