বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পার্বতীপুরে শিক্ষকের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বেধরক মারপিটের অভিযোগ

পার্বতীপুরে শিক্ষকের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বেধরক মারপিটের অভিযোগ

একরামুল হক বেলাল,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : পার্বতীপুরে শিক্ষকের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বেধরক মারপিটের অভিযোগ উঠেছে। এ সময় মারপিটের দৃশ্য দেখে আরেক শিক্ষার্থী গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। পরে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।মঙ্গলবার (১৪ মার্চ) বিকেল সাড়ে ৩টায় শহরের রেয়াজ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত শিক্ষক নাসির উদ্দিন ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন।

৪র্থ শ্রেণির ছাত্রী আকছার জানান, ক্লাসে হোমওয়ার্কের খাতা দেওয়াকে কেন্দ্র করে ৪র্থ শ্রেণির ছাত্র তন্ময়ের সঙ্গে ওই শিক্ষকের বাকবিতণ্ডা হয়। এ সময় ওই শিক্ষক তাকে বেধরক মারপিট করতে থাকেন। একপর্যায়ে তন্ময় ঘটনাস্থলে পায়খানা করে ফেলে।

এমন নির্যাতনের দৃশ্য দেখে শিক্ষার্থী আতিকা বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করে। একপর্যায়ে শ্বাস কষ্ট শুরু হয় এবং অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয় একটি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়।আতিকার বাবা বলেন, আমি আমার মেয়ের স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত। সে এখনও অসুস্থ। আগের মতো চলাফেরা বা মন খুলে কথা বলতে পারছে না।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জান্নাতুল বাকিয়া বলেন, নির্যাতনকারী শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের নিয়ে বৈঠক হয়েছে। নির্যাতনের বিষয়টি প্রমাণিত হলে ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হবে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আলাওল হাদি বলেন, এ বিষয়ে আমি এখনো অভিযোগ পায়নি। পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

৮৭ বার ভিউ হয়েছে
0Shares