শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আমার ওপড় অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবো —- ডেপুটি স্পিকার

আমার ওপড় অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবো —- ডেপুটি স্পিকার

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : আমি আমার ওপড় অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবো এবং দেশ ও জাতির জন্য কাজ করবো। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এই পদে নির্বাচিত করায় তকে ধন্যবাদ জানাচ্ছি। আমার পদায়নের পর এই প্রথম আমার এলকার মাটিতে পা রাখলাম। আপনারা দোয়া করবেন আমি যেন আপনাদের জন্য কাজ করে যেতে পারি। বিরোধী অপশক্তির সকল ষড়যন্ত্রের হাত থেকে দেশকে রক্ষা করতে পারি। গতকাল বৃহস্পতিবার বিকেলে (১৫ সেপ্টেম্বর) পাবনা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শামসুল হক টুকুকে ডেপুটি স্পিকার নির্বাচিত হওয়ায় তার নির্বাচনি এলাকা পাবনার বেড়া উপজেলার বেড়া সরকারি কলেজ মাঠে বেড়া ও সাঁথিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বেড়া ও সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ারের সভাপতিত্বে ও বেড়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাইদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেড়া উপজেলা আ’লীগের সভাপতি ও বেড়া পৌরসভার মেয়র আশিফ শামস রঞ্জন। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,শ্রমজীবী সংগঠন বেসরকারী সংস্থা,আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনসহ নানা শ্রেণি-পেশার মানুষ ফুলের তোড়া দিয়ে নব নির্বাচিত ডেপুটি স্পিকার শামসুল হক টুকুকে সংবর্ধনা জানান। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে ডেপুটি স্পিকারকে ঢাকা থেকে সড়ক পথে প্রথমে আরিচায় ও পরে সেখান থেকে ফেরিতে দুপুর তিনটায় বেড়া উপজেলার কাজিরহাট পৌঁছান। সেখানেও হাজারো মানুষ সমবেত হয়ে তাকে বরণ করে নেন।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট নতুন ডেপুটি স্পিকার হিসেবে অ্যাডভোকেট শামসুল হক টুকু শপথ গ্রহন করেন। শপথ গ্রহনের পর গতকালই (বৃহস্পতিবার,১৫ সেপ্টেম্বর) তিনি তাঁর নিবাচনী এলকা (পাবনা-১) পাবনার বেড়া ও সাঁথিয়া উপজেলায় আসেন।

৭১ বার ভিউ হয়েছে
0Shares