শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
হোমনায় প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত

হোমনায় প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা, কুমিল্লা : কুমিল্লার হোমনায় দিনব্যাপী প্রাণিসম্পদ মেলা ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে এটি অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে মেলা প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএও) ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা -০২, হোমনা-তিতাসের সংসদ সদস্য সেলিমা আহমাদ। তিনি পায়রা উড়িয়ে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলার উপণ্ডপরিচালনক মো. আবুল কালাম আজাদ, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. জয়নাল আবেদীন, ভেটেরিনারি সার্জন ডা. মো. হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগ সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স প্রমুখ।

উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা ও জাতীয় চিড়িয়াখানার কিউরেটর ডা. মো. মজিবুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং খামারিগণ। শেষে অতিথিরা মেলায় স্টল পরিদর্শন করেন। মেলায় গবাদিপশু, হাঁস-মুরগি, ভেড়া, ছাগল, কবুতর, ময়না-টিয়াসহ নানা প্রজাতির পাখি ও পশু খাদ্যের ৪০টি স্টল প্রদর্শন করা হয়।

১৫৮ বার ভিউ হয়েছে
0Shares