শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীর বাঘায় এক যুবকের আত্মহত্যা

রাজশাহীর বাঘায় এক যুবকের আত্মহত্যা

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী জেলার বাঘায় নাইম হোসেন (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ৮ টার দিকে শয়ন কক্ষের গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্ত্রী তামান্না খাতুন জানান, সকাল ৭ টার দিকে মুঠোফোনে তার সাথে কথা হয়েছে। মুঠোফোনে তার সাথে কথা হলে তার বাবার বাড়ি আসতে বলেছি। পরে আর কথা হয়নি। পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশের অনুমতিক্রমে যুবকের মৃতদেহ নিজ গ্রামের কবরস্থানের দাফন করা হয়েছে।

ঘটনার বিবরণ জানা যায়, বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা আঠালিয়াপাড়া গ্রামের মোহাম্মদ নান্নু মিয়ার ছেলে নাইম হোসেন। দুই মাস আগে নিজ ইউনিয়নের অমরপুর গ্রামে বিয়ে করেন। গত চারদিন আগে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়।

নাইম হোসেনের মা নাজেরা বেগম জানান, বিয়ের পর থেকে মানষিক রোগে ভোগছিল। চিকিৎসকের ব্যবস্থাপত্রে ঔষধ সেবন করছিল। সকালেও ঘরে শুয়ে মুঠোফোনে কথা বলতে শুনেছেন। পরে সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশি সাকিমসহ অন্যরা জানালা ভেঙে ঘরে প্রবেশ করে গলায় ফাঁস দেওয়া অবস্থায় আড়ায় ঝুলতে দেখেন।

এব্যাপারে বাঘা থানার সহকারি পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মৃতদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ বিষয়ে ইউডি মামলা করা হয়েছে।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS