শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে ভয়াবহ অগ্নিকান্ড দোকান পুড়ে ছাঁই ১৩লাখ সম্পদের ক্ষতি

সেনবাগে ভয়াবহ অগ্নিকান্ড দোকান পুড়ে ছাঁই ১৩লাখ সম্পদের ক্ষতি

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে রহস্য জনক এক অগ্নিকান্ডের ঘটনায় একটি দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ১৩লাখ টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর। ওই অগ্নিকান্ড দুইটি ঘটেছে মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার ২নং কেশারপাড় ইউপির ইটবাড়িয়া গ্রামের বটতলা এলাকার ইমাম হোসেনের ফাতেমা ডিপাটমেন্টাল ষ্টোর এন্ড মেডিসিন কর্ণারে। ব্যবসায়ীর অভিযোগ সেনবাগ উপজেলা দমকল বাহিনীকে খবর দেওয়া হলেও তার ঘটনাস্থলে যায়নি।

ইটবাড়িয়া গ্রামের ইমান হোসেন জানায়,তার শরীরিক অসুস্থতার জন্য মঙ্গলবার রাত সাড়ে ৯টারদিকে তিনি তার দোকান বন্ধ করে বাড়ি চলে যান। এরপর রাত পৌনে ১২টার দিকে দোকানে আগুন লাগার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌছে স্থাসীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালান। কিন্ত ততক্ষনে দোকানে থাকা টিভি,ফ্রিজ,মোবাইলফোন,মেডিসিন ও নগদ টাকা সহ মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়। এতে তার প্রায় ১৩ লাখ টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে।

এব্যাপারে সেনবাগ ফায়ার স্টেশনের মুঠোফোনে যোগাযোগ কররে ডিউটি সেস্ট্রি মোঃ সাদ্দাম আলী জানান,আগুল লাগার ম্যাসেস পাওয়ার পরপই তার ঘটœাস্থলে যাবার প্রস্তুতি নিয়ে ফের ঘটনাস্থল থেকে জানানো হয় আগুন নিয়ন্ত্রনে এসেছে। ওই কারনে ঘটনাস্থলে যাওয়া হয়নি বলে স্বীকার করেন।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares