শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কালাইয়ে ‘ট্যাপেন্টাডল’ ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কালাইয়ে ‘ট্যাপেন্টাডল’ ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রনি আকন্দ স্টাফ-রিপোর্টারঃ জয়পুরহাটের কালাইয়ে মাদক উদ্ধার বিশেষ অভিযানে ১হাজার পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গাজিউল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালাই থানা পুলিশ। মঙ্গলবার (৭ ফেব্রæয়ারী) রাত সাড়ে ১১টায় উপজেলার পুনট বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত গাজিউল ইসলাম উপজেলার উদয়পুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মৃত মহাফেজ উদ্দিনের ছেলে।

বুধবার সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জানান, মঙ্গলবার রাতে মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে কালাই থানাধীন পুনট বাসস্ট্যান্ডে জনৈক মহর আলীর চায়ের দোকানের সামনে মাদকদ্রব্য নিজ হেফাজতে রেখে ক্রয়-বিক্রয়ের জন্য এক মাদক ব্যবসায়ী অপেক্ষা করছে। এমন সংবাদ পেয়ে কালাই থানা পুলিশ পুনট বাসস্ট্যান্ডে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাজিউল ইসলাম পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে হাতেনাতে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে তার হেফাজত হতে ১ হাজার পিচ ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মাদকদ্রব্যের বাজার মূল্য আনুমানিক ২ লাখ টাকা।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী গাজিউল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে। গাজিউল ইসলাম একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন আদালতে একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS