বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আক্কেলপুরে আটজন মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা 

আক্কেলপুরে আটজন মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা 

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধিঃ ০১/১০/২০২৩ ইং জয়পুরহাটের আক্কেলপুরে বিভিন্ন স্থানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে আটজন মাদকসেবীকে আটকের পর তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদের জেল ও জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায়  গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক দুলাল চন্দ্র এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মাদক সেবনের দায়ে আটজন মাদক সেবীদের আটক করা হয়। তাৎক্ষণিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালতটি পরিচালনা করেন সরকারি কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন। এ সময় নওগাঁর ধামুইরহাট উপজেলার মিঠুন কুমার দেবনাথ (৩০) এর দুই মাস বিনাশ্রম কারাদণ্ড এবং ১৫০ টাকা জরিমানা, উপজেলার পশ্চিম হস্তাবসন্তপুর গ্রামের মানিক হোসেন (২৬)এর ছয় মাস বিনাশ্রম কারাদণ্ড এবং একশত টাকা জরিমানা, একই গ্রামের মিজানুর রহমান (৩২) এর দুই মাস বিনাশ্রম কারাদণ্ড এবং একশত টাকা জরিমানা, হাস্তাবসন্তপুর এলাকার মেহেদী হাসান (৪০) এর এক মাস বিনাশ্রম কারাদন্ড এবং দুই হাজার টাকা জরিমানা, পশ্চিম আমুট্ট এলাকা দুলাল মন্ডল (৩০) এর এক মাস বিনাশ্রম করাদন্ড এবং পাঁচশত টাকা জরিমানা,পুরাতন বাজার এলাকার হারুনুর রশিদ বাবলু (৪০) সাত দিন কারাদণ্ড এবং নয় হাজার টাকা জরিমানা, ভিকনী এলাকার পিয়াস মন্ডল (২৮) এক মাস কারাদণ্ড এবং দুই হাজার টাকা জরিমানা, শান্তা পাহানপাড়া এলাকার রুবেল পাহান (২৫)এর সাত দিন কারাদণ্ড এবং ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। পরিচালনার সময় বিপুল পরিমাণ দ্রব্য উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক দুলাল চন্দ্র বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করেছি এবং তাৎক্ষণাৎ ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড এবং অপরাধ অনুসারে অর্থদণ্ড আদায় করেছেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সহকারি কমিশনার (ভূমি) হোসেন বলেন, অপরাধের ধরন অনুযায়ী তাদের বিভিন্ন মেয়াদে জেল ও জরিমান প্রদান করা হয়েছে মাদক নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS