বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে পল্লী বিদ্যুতের ট্রান্সাফরমার চুরি কয়েকশ গ্রাহক অন্ধকারে

সেনবাগে পল্লী বিদ্যুতের ট্রান্সাফরমার চুরি কয়েকশ গ্রাহক অন্ধকারে

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার ভ‚ইয়ার দিঘির রাস্তার মাথা সংলগ্ন এলাকায় পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইন থেকে তিনটি ট্রান্সাফরমার চুরির ঘটনা ঘটেছে। এতে ওই এলাকার কয়েকশ গ্রাহক অন্ধকারে রয়েছে। ওই চুরির ঘটনাটি বৃহস্পতিবার দিবাগত রাতে ঘটলেও সন্ধ্যায় এরিপোর্ট লেখা পর্যন্ত ট্রন্সফরমার গুলি লাগানোর কোন ব্যবস্থা না নেওয়া গ্রাকদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

জানাগেছে,বৃহস্পতিবার রাতে সংবদ্ধ একটি চোরের দল সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির ভ‚ইয়ার দিঘির রাস্তার মাথা সংলগ্ন এলাকায় পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইন থেকে তিনটি ট্রান্সাফরমার চুরি করে নিয়ে যায়। চুরির ২৪ঘন্টা অতিবাহিত হলেও ট্রন্সফরমারগুলি প্রতিস্থাপন না করায় গ্রাকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে

এব্যাপারে সেনবাগ উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানাজার (ডিজিএম) মোস্তফা আমিনুর রশিদের সঙ্গে যোগাযোগ করলে তিনি চুরির ঘটনাটি জানেন বলে জানান। এর কিছুক্ষন পর তিনি মুঠোফোনে চুরির ঘটনাটির সতত্যা নিশ্চত করেন। ট্রান্সাফরমার গুলি লাগানোর ব্যবস্থা নিয়েছেন কি ? না জিজ্ঞাসা করলে তিনি বলে চুরি যাওয়া ট্রন্সফরমারের অর্ধেক টাকা গ্রহন জমা দিলে শনিবার লাগানোর ব্যবস্থা নেওয়া হবে।

৪৬ বার ভিউ হয়েছে
0Shares