শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় অভাবের তাড়নায় গৃহবধ‚র আত্মহত্যা

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় অভাবের তাড়নায় গৃহবধ‚র আত্মহত্যা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় জাহাজমারা গ্রাম থেকে শিরিন আক্তার (২২) এক গৃহবধ‚র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হাতিয়া থানা পুলিশ। নিহত গৃহবধ‚ শিরিন আক্তার দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের কেঞ্জাখালী গ্রামের সহিদুলের স্ত্রী এবং ওই গ্রামের বাহার উদ্দিনের মেয়ে। গতকাল রোববার (৮মে) দুপুর ৩টার দিকে উপজেলার জাহাজমারা ইউনিয়নের জাহাজমারা গ্রামের বাবার বাড়িতে আত্মহত্যা করে ওই গৃহবধ‚।

হাতিয়া থানার এসআই মাসুদ আলম ও স্থানীয়রা জানায়, ৮ বছর আগে ঢাকা মানিকগঞ্জের সিংগাইর এলাকার দিনমজুর সহিদুলের সঙ্গে পারিবারিক ভাবে বিয়ে হয় শিরিনের। দুই সন্তানের জননী শিরিন বিয়ের পর থেকে বাবার বাড়িতে থাকত। তাদের অভাবের সংসার। তাঁর স্বামী চট্রগ্রামের একটি ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করে। কয়েক দিন আগে সে স্বামীর কাছে মুঠোফোনে সংসারের খরচের টাকা চায় শিরিন। তখন স্বামী তাকে জানায় আমার কাছে টাকা নেই। দুই দিন অপেক্ষা কর। দুই দিন পরে টাকা দেব। একপর্যায়ে অভাবের তাড়নায় স্বামীর ওপর অভিমান আত্মহত্যা করে শিরিন আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। পরে বাড়ির লোকজন একা ঘরের বারান্দায় দাঁড়িয়ে ছোট দুই শিশুকে কাঁদতে দেখে ঘরে গিয়ে দেখে শিরিনের মরদেহ ঝুলছে।

হাতিয়ার জাহাজমারা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আলম পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়।

২৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS