বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ২ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার-১

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ২ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার-১

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) থেকেঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ হুমায়ুন কবির (২৪) নামে এক মাদক পাচারকারীক  গ্রেপ্তার করেছে।
২০ জানুয়ারী’২৩ ইং শুক্রবার বিকেল সাড়ে ৩ টার সময় বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল উদ্দিনের বিশেষ নির্দেশনায় এস আই মং থোয়াই ক্ল্যা’র নেতৃত্বে থানা পুলিশের একটি টীম উপজেলার প্রধানসড়কের পুঁইছড়ি ইউনিয়নস্থ টইটং ব্রীজের পশ্চিম পাশে জনৈক কালুর দোকানের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ইয়াবাসহ পাচারকারূ হুমায়ুনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মাদককারবারী হুমায়ুন কবির কক্সবাজার জেলার রামু থানাধিন রাজারকূল ইউনিয়নের ২ নং ওয়ার্ড এলাকার পশ্চিম হালদারকুলের সাহেব মিয়ার পুত্র।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, ‘গোপন সংবাদে খবর পেয়ে চৌকি তল্লাশি বসিয়ে ইয়াবাসহ হুমায়ুন কবির নামে ওই মাদককারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারণীর ১০(খ) ধারায় মামলা রুজু করে আইনে সোপর্দ করা হয়। মাদকের ব্যাপারে জিরো টল্যারেন্স নীতি অবলম্বন করে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
৩২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS