বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চট্টগ্রাম দক্ষিন আগ্রাবাদ “খ” ইউনিট আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন।

চট্টগ্রাম দক্ষিন আগ্রাবাদ “খ” ইউনিট আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন।

এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ মাদার অব হিউম্যানিটি, গণতন্ত্রের মানষকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম মহানগরী ২৭ নং দক্ষিন আগ্রাবাদ “খ” ইউনিটের উদ্যোগে এক জমজমাট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
২৯ সেপ্টেম্বর’২৩ ইং শুক্রবার সন্ধ্যা ৭ টার সময় আগ্রাবাদ সিডিএ ১নং রোড মসজিদ মার্কেট চত্বরে অনুষ্ঠিত জন্মদিন উদযাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২৭ নং দক্ষিন আগ্রাবাদ “খ” ইউনিট আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল নাহিদ। ইউনিট আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাইছার উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অথিতি হিসাবে উপস্থিত থেকে কেকে কেটে জন্মদিনের উৎসব উদ্বোধন করেন ২৭ নং দক্ষিন আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিজ মোল্লা, সহঃ সভাপতি জালাল উদ্দিন, প্রচার সম্পাদক হাসিউদ্দিন রুমি।
জন্মদিন উদযাপন অনুষ্ঠানে বক্তাগন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি-জামায়াতের নানামুখি সড়যন্ত্রের ব্যাপারে সজাগ থেকে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা মার্কাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসাবে ক্ষমতায় অধিষ্ঠিত করতে আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের সকল পর্যায়ের নেতা কর্মিদেরকে সকল ভেদাভেদ ভূলে জাতীর বৃহৎ স্বার্থে ঐক্যবদ্ধভাবে মাঠে থেকে সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র সাধারন জনগনের সামনে তোলে ধরার আহ্বান জানান। জন্মদিন উৎসবে মাননীয় প্রধানমন্ত্রীর দির্ঘ হায়াত, সুস্থতা ও নিরাপত্তার জন্য দোয়া ও মুনাজাত করা হয়।
অনুষ্ঠানে আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, মাহবুবুর রহমান, রৌশন উদ্দিন, হাসমত আলী, রহমান, রনি, খোকন, সেলিম, ফারুখ, রিপন, ফরিদ, এনাম, বাবুল, মান্নান, মুছা, রাসেল, আমিন,  রব, আজাদ, জাফর, সাঈদ, কাজী আরিফ, টিপু, জুয়েল, মনির, আরমান, নবী, সাকিব, শাফায়েত, মিরাজ, সানবিন, আরিফ, সজীব,মাহিদ প্রমুখঃ।
৫৪ বার ভিউ হয়েছে
0Shares