শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে ৪টি কঙ্কাল উদ্ধার : ২ নারী  আটক

পঞ্চগড়ে ৪টি কঙ্কাল উদ্ধার : ২ নারী আটক

পঞ্চগড় : পঞ্চগড়ের দেবীগঞ্জে বসত বাড়ি থেকে পাচরের উদ্দেশ্যে রাখা ৪টি মানব কঙ্কাল উদ্ধার করেছে ডিবি পুলিশ।
বৃহস্পতিবার (২০অক্টোবর) সকালে পঞ্চগড় পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের প্রেস ব্রিফিংয়ের সময় এসব তথ্য দেন পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।
গতকাল বুধবার সন্ধ্যায় দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার লোহার ব্রীজের উত্তর পশ্চিম দিকে রিয়াজুল (৫০) নামের এক ব্যক্তির বাড়ি থেকে চারটি মাথার খুলি ও কঙ্কালের অংশবিশেষ উদ্ধার করা হয়। রিয়াজুল ওই এলাকার আফিজ উদ্দিনের ছেলে। রাজু (৪০) ওই এলাকা নবার ছেলে।
পুলিশ সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে রিয়াজুলের বাড়িতে বিকাল ৫টায় যৌথ ভাবে অভিযান চালায় ডিবি ও দেবীগঞ্জ থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে এই সময় রিয়াজুল পালিয়ে যায়। পুলিশ পৌঁছানোর আগে রিয়াজুল দুইটি ট্রাভেলিং ব্যাগে রক্ষিত কঙ্কালগুলো ঘরের বারান্দায় পুঁতে রাখার চেষ্টা করে।
রাতেই সেগুলো পাচারের উদ্দেশ্য ছিরো বলে ধারনা করছে পুলিশ। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রæত সেখান থেকে পালিয়ে যায় রিয়াজুল ও রাজু। এ সময় কঙ্কালগুলো সহ রিয়াজুলের স্ত্রী পুতুল এবং রাজুর স্ত্রী নাসিমা নামে দুজনকে আটক করে পুলিশ।
এ ব্যাপারে আজ সকালে দেবীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছে ডিবি পুলিশ।
উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে জেলার বেশ কিছু এলাকা থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটে। এবং এই ব্যাপারে ডিবিতে একটা মামলা চলমান রয়েছে।

৯০ বার ভিউ হয়েছে
0Shares