শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে ১০ জোড়া অসহায় ছেলে মেয়েকে বিবাহ দিলেন টিম গ্রæপের পরিচালক আব্দুল্লাহ হীল রাকিব

সেনবাগে ১০ জোড়া অসহায় ছেলে মেয়েকে বিবাহ দিলেন টিম গ্রæপের পরিচালক আব্দুল্লাহ হীল রাকিব

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে ১০ জোড়া অসহায় , দুস্থ ও এতিম নারী-পূরুষকে নিজ খরছে বিবাহ দিয়েছেন বিশিষ্ঠ শিল্পপতি (টিম) গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমইএর পরিচালক সেনবাগের কৃতি সন্তান আবদুল্লাহ হীল রাকিব। আজ শনিবার শিল্পপতি রাকিবের সেনবাগ উপজেলার ৫নং অজুনতলা ইউনিয়নের দৌলতপুর ভূঁইয়া বাড়িতে ওই গণ বিবাহ উপলক্ষে এক মেজবানের ্আয়োজন করা হয় ওই মেজবানে ১০ হাজার ব্যাক্তিকে আমন্ত্রন জানানো হয়েছে।

টিম গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমইএর পরিচালক আবদুল্লাহ হীল রাকিব জানান, সমাজের পিছিয়ে পড়া লোকজনের জন্য কিছু করার আগ্রহ নিয়ে সব সময় তিনি কাজ করার চেষ্ঠা করেন। এরেই ধারাবাহিকতায় তিনি নিজ খরছে সেনবাগ উপজেলার একটি পৌরসভা ও ৯টি ইউনিয়নে থেকে ১০ জোড়া বিবাহ যোগ্য অসহায়,দুস্থ ও এতিম যুবক-যুবতীকে বাছাই করে বিবাহ দেন। তিনি বর ও কনেকে আধা তোলা স্বর্নালকার বস্ত্র এবং বরকে নগদ ৫০ হাজার টাকা উপহার দেন। এরআগে ও বিগত করোনা কালিন সময়ে এই শিল্পপতি সেনবাগের অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী , গরু ও শীতবস্ত্র বিতরণ করেছেন।

শনিবার সকাল ৯টা থেকে আমন্ত্রীত অতিথিদের আপ্যায়ন করা শুরু শেষ হয় চলে বিকাল ৪টার পর্যন্ত। এরআগে বেলা ১১টার দিকে বিবাহের জন্য নির্বাচিত ১০ জোড়া যুবক-যুবতী নারী-পুরুষকে নিজ নিজ বাড়ি থেকে মাইক্রো যোগে শিল্পপতি রাকিবের বাড়িতে নিয়ে আসা হয়। দুপুর ১২টারদিকে শিল্পপতি রাকিব নববধূ বর-কনের সঙ্গে হেটে হেটে কৌশল বিনিময় করেন। শেষে বর ও কনেকে স্বর্ণের চেইন ও নগদ ৫০ হাজার টাকা উপহার হিসেবে তুলে দেন শিল্পপতি রাকিব ও তার স্ত্রী

৩৭ বার ভিউ হয়েছে
0Shares