শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তানোরে প্রেমিকের ওপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যা 

তানোরে প্রেমিকের ওপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যা 

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে প্রেমিকের উপর অভিমান করে নিজ ঘরে ফ্যানের সঙ্গে  গলাই উড়না পেচিয়ে আত্নহত্যা করেছে এক কলেজ ছাত্রী। নিহত ছাত্রীর নাম জুলেখা খাতুন স্মৃতি (১৭)। সে তালন্দ সরদারপাড়া গ্রামের রুস্তম আলীর কন্যা।সে তালন্দ ললিত মোহন বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেনীর ১ম বর্ষের শিক্ষার্থী । এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে,গত বৃহস্পতিবার দুপুরে।
এ ঘটনায় নিহতের মা হিরা বিবি বাদি হয়ে প্রেমিক কুজি শহর গ্রামের সাজাহান আলীর পুত্র আজাহার আলী (২১)’কে আসামী করে তানোর থানায় আত্নহত্যা প্ররোচনার মামলা দায়ের করেছেন। অন্যদিকে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) মর্গে পাঠানো হয়েছিল। অপরদিকে প্রেমিককে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও তাকে গ্রেপ্তার করতে পারেনি। বিষয়টি নিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন, বৃহস্পতিবার দুপুরে প্রেমিক আজাহার আলী তার প্রেমিকা ওই কলেজ ছাত্রীর মোবাইল ফোনে ফোন করে বিভিন্ন কথা বলার পর পরই প্রেমিকা আত্নহত্যা করে।
তিনি বলেন, এবিষয়ে তদন্ত চলছে, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে, থানায় একটি আত্নহত্যা প্ররোচনার মামলা করা হয়েছে, আসামী গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে। এদিকে জুলেখার গলায় ফাঁস দিয়ে অকাল মৃত্যুতে গ্রামজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।
৩০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS