সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফেনীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে নিহত মোরেলগঞ্জের ৩ ভাইয়ের দাফন সম্পন্ন এলাকায় শোকের ছায়া

ফেনীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে নিহত মোরেলগঞ্জের ৩ ভাইয়ের দাফন সম্পন্ন এলাকায় শোকের ছায়া

মোরেলগঞ্জ  প্রতিনিধিঃ গত ২৬ জুলাই  মঙ্গলবার সকালে ফেনী শহরের নাজির রোড এলাকার রুহুল আমিন ভবনের নিচতলার সেপটিক  ট্যাংক বিস্ফোরণের ঘটনায় নিহত তিন  সহোদরের দাফন সম্পন্ন  হয়েছে  বাগেরহাটের মোরেলগঞ্জে তাদের  নিজ বাড়িতে।  বৃহস্পতিবার (২৮ জুলাই)  দুপুরে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে পাশাপাশি  তিন ভাইকে কবরস্থ করা হয়েছে।
জানাজায় স্থানীয় সংসদ সদস্য  এ্যাড. আমিরুল আলম মিলন ও উপজেলা  নির্বাহী অফিসার মোঃ  জাহাঙ্গীর আলম  উপস্থিত ছিলেন। এ সময় তারা সরকারের ত্রাণ তহবিল থেকে নিহত তিন ভাইয়ের পরিবারের হাতে ২০ হাজার করে নগদ ৬০ হাজার টাকা ও খাদ্য সামগ্রী তুলে দেন।
 এর আগে নিহত তিন ভাই বাগেরহাট  জেলার মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের  সৈয়দ আলী মুন্সীর ছেলে নুর ইসলাম মুন্সি, মনিরুজ্জামান মুন্সী ও আবদুর রহমান মুন্সির মরদেহ আনতে পরিবারের পক্ষে তাদের ছোট ভাই শিক্ষক আল আমিন মুন্সী মঙ্গলবারই ফেনীতে যান। এবং ২৭ জুলাই  বুধবার গভীর রাতে তাদের মরদেহ নিয়ে  তিনি বাড়িতে ফেরেন।  এ সময় ওই এলাকায়  শোকের ছায়া নেমে আসে। জানাযা শেষে বৃহস্পতিবার  দুপুরে পারিবারিক কবরস্থানে  তাদের দাফন সম্পন্ন হয়।
নিহতদের কনিষ্ঠ ভাই শিক্ষক  আল আমিন বলেন, আমার ভাইয়েরা অত্যন্ত  ধর্মভীরু ছিলেন, মসজিদে গিয়ে ৫ ওয়াক্ত নামাজ আদায় করতেন। তিনি তাদের জন্য  দেশবাসীর  কাছে দোয়া চেয়েছেন।
পঞ্চকরণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজুমদার জানান, তিন ভাই ১৫ থেকে ২০ বছর ধরে ফেনীতে দিন মজুরের কাজ করত। বাড়িতে নুর ইসলাম মুন্সির ২ ছেলে ও স্ত্রী, মনিরুজ্জামান মুন্সীর ২ ছেলে বসবাস করে। তবে আবদুর রহমান মুন্সির বাড়ীতে কেউ নেই।
৫৯ বার ভিউ হয়েছে
0Shares