শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কবিরহাটে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

কবিরহাটে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি  : নোয়াখালীল কবিরহাট উপজেলায় মোঃ মোজাম্মেল হোসেন প্রকাশ রাব্বি (২৫) নামের এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করেছে যাত্রীবেশী ছিনতাইকারীরা। রোববার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কবিরহাট সরকারি কলেজের পশ্চিমে এনায়েত নগর সড়কে এই ঘটনা ঘটে। নিহত রাব্বি উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের বারি পুকুর এলাকার ইমাম হোসেন বাটুর ছেলে। তিনি এক সন্তানের জনক ছিলেন।

নিহতের প্রতিবেশী একরাম হোসেন জানায়, নিহত রাব্বি উপজেলার কবিরহাট বাজার থেকে বারি পুকুর,বারি পুকুর থেকে তেতুলতলা রুটে রিকশা চালাতো। সে এর বাহিরে আর যেতোনা। রাব্বি শনিবার রাত পৌনে ৮টার দিকে বারি পুকুর থেকে যাত্রী নিয়ে কবিরহাট বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিন্তু যাত্রী তাকে কবিরহাট বাজারে না নিয়ে কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের নির্জন এনায়েত সড়কে নিয়ে যায়। সেখানে যাত্রী বেশে ছিনতাইকারী চক্র তাকে ধারালো অস্ত্র দিয়ে মুখে,গলায় নিচে সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করলে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয় দুই যুবক তাকে ওই স্থান থেকে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে রাত ১০টার দিকে থানায় নিয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাই করতে তাকে হত্যা করেছে যাত্রীবেশী ছিনতাই কারীরা।

স্থানীয় একজন প্রত্যক্ষদর্শী মুরুব্বি জানিয়েছে কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের জৈনদপুর গ্রামের সর্দার বাড়ির সফির ছেলে রাসেল এই ঘটনা ঘটিয়েছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.শ্যামল কুমার দেবনাথ জানান,ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন। বিষয়টি পুলিশকে জানালে তারা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম মঙ্গলবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের বরাতে অভিযুক্ত যুবক রাসেলকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ। সে তার এক ভাই সহ বর্তমানে পলাতাক রয়েছে। লাশ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া প্রক্রিয়াধীন রয়েছে।।

৪৮ বার ভিউ হয়েছে
0Shares