শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে বিয়ের প্রলোভানে স্কুল ছাত্রীকে ধর্ষন থানায় মামলা

সেনবাগে বিয়ের প্রলোভানে স্কুল ছাত্রীকে ধর্ষন থানায় মামলা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে বিয়ের প্রলোভানে এক স্কুল ছাত্রী (১৪)কে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান প্রকাশ শুভ (১৯) ও সহযোগীতা করার অপরাধে তার মা ইয়াসমিন আক্তার (৩৮) এবং বন্ধু ফরহাদ হোসেন (২২) সহ তিনজনের নামে ধর্ষনের মামলাটি দায়ের করেছে ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর মা। বুধবার সকালে ওই মামলাটি দায়ের করা হয়। সেনবাগ থানায় নং ১১ তারিখ ৭/১২/২২ইং।

ওই ধর্ষনের ঘটনাটি ঘটেছে সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউপির ৪নং ওয়ার্ডের সাতবাড়িয়া গ্রামের মিজি বাড়িতে। ধর্ষণের শিকার স্কুল ছাত্রী ডমুরুয়া ইউপির একটি বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী। ঘটনার পর থেকে ধর্ষক ও তার মা এবং সহযোগী পলাতক রয়েছে।

মামলার ,এজাহার সুত্রে জানাগেছে, ৩নং ডমুরুয়া ইউপির জিরুয়া গ্রামের নাছির মাষ্টার বাড়ির স্কুলছাত্রী (১৪) ছোট বেলা থেকে নানা বাড়ি একই ইউপির হরিণকাটা গ্রামে থেকে স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ে পড়া লেখা করে আসছিল। এর সুবাদে সাতবাড়িয়া গ্রামের প্রতিবেশী মিজি বাড়ির গিয়াস উদ্দিনের ছেলে মেহেদী হাসান প্রকাশ শুভ’র সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর গত ৩০ সেপ্টম্বর রাতে ধর্ষক মেহেনী হাসান শুভ’র মা ইয়াসমিন আক্তার তার মোবাইল ফোনে ধর্ষনের শিকার স্কুল ছাত্রীকে পরদিন তাদের বাড়িতে যাবার জন্য বলে । প্রেমিকের মায়ের কথা মতো পরদিন (০১অক্টোবর) ওই স্কুল ছাত্রী শুভদের বাড়িতে গিয়ে দেখেন প্রেমিক শুভ ও তার বন্ধু ফরহাদ ছাড়া বাড়িতে আর কেউ নেই। এসময় স্কুল ছাত্রী ওই বাড়ি থেকে চলে আসতে চাইলে প্রেমিক শুভ বিয়ের প্রলোভানে ওই স্কুল ছাত্রীকে নিজ বসতঘর ডেকে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। এরপর ওই ধর্ষক ফের স্কুল ছাত্রীকে ঘুরানো কথা বলে (৭নভেম্বর) পাশ্ববর্তী সোনাইমুড়ী উপজেলা কাশিপুর গ্রীন পার্ক নামের একটি বিনোদন কেন্ত্রে নিয়ে আবারো ধর্ষন করে।

বিষয়টি জানাজানি হলে ধর্ষনের শিকার স্কুলছাত্রীর মা বাদি হয়ে বুধবার (৭ ডিসেম্বর) ধর্ষন মেহেদী হাসান প্রকাশ শুভ ,তার বন্ধু ফারভেজ ও শুভ’র মা সহ তিনজনকে আসামী করে সেনবাগ সেনবাগ থানায় মামলা দায়ের করেছে।

যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে ঘটনায় জড়িতরা পলাতক রয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

৩৭ বার ভিউ হয়েছে
0Shares