বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণার দুর্গাপুর পৌরসভার মেয়র পদে  উপ নির্বাচনে ৫ জনের মনোনয়ন দাখিল

নেত্রকোণার দুর্গাপুর পৌরসভার মেয়র পদে  উপ নির্বাচনে ৫ জনের মনোনয়ন দাখিল

এ কে  এম  আব্দুল্লাহ, নেত্রকোণা  : নেত্রকোণা জেলার দুর্গাপুর পৌরসভার মেয়র পদে উপ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন আওয়ামীলীগ মনোনীত প্রার্থীসহ মোট পাঁচ জন মনোনয়ন পত্র দাখিল করেছে।

দুর্গাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ফরিদ উদ্দিন আহমেদ জানান, আজ ১৮ ডিসেম্বর  ছিল মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। মেয়র পদে উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মৌলভী মোঃ আঃ ছালাম, সতন্ত্র প্রার্থী সাবেক পৌর মেয়র শ.ম. জয়নাল আবেদীন, সতন্ত্র প্রার্থী সাবেক পৌর মেয়র সুভেন্দু কুমার সরকার পিন্টু, সতন্ত্র প্রার্থী মোনালিসা ইয়াসমিন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের  মেয়র প্রার্থী মোঃ আব্দুল মান্নান সোহাগ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ জানান, ১৯ ডিসেম্বর মনোনয়ন পত্র যাচাই বাছাই, ২৬ ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহার, ২৭ ডিসেম্বর প্রতিক বরাদ্ধ ও ১২ই জানুয়ারি সকাল সাড়ে ৮টা বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে সব ধরনের ব্যাবস্থা গ্রহন করা হয়েছে। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৭শত ৮১জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৬৬ জন ও মহিলা ভোটার ১০ হাজার ৭শত ১৫ জন।
৯৩ বার ভিউ হয়েছে
0Shares