বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ করলেন – এমপি মানু মজুমদার

দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ করলেন – এমপি মানু মজুমদার

দুর্গাপুর( নেত্রকোনা ) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অতি দরিদ্র জনসাধারণের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব জনসাধারণের মাঝে টেউটিন ও চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারন সম্পাদক সাদ্দাম আকঞ্জি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিন, চন্ডিগড় ইউপি চেয়ারম্যান আলম সরকার, থানা ওসি শিবিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক বিভাস সরকার, সম্মানিত সদস্য বিপ্লব মজুমদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান, সহ সভাপতি পাভেল চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক শাহীন সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীগণ।

টিন বিতরণ পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভারতের সফরসঙ্গী হওয়ায় মানু মজুমদারকে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ সহ বিভিন্ন সংগঠন ফুলের শুভেচ্ছা জানান।

বন্যায় ক্ষতিগ্রস্থ ২০০ পরিবারের মধ্যে ২বান করে ৪০০ বান ঢেউটিন ও প্রতিটি পরিবারকে ৬ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সংসদ সদস্য মানু মজুমদার বলেন, দেশের মালিক পক্ষ দেশের জনগন। দুর্যোগ মোকাবেলায় সরকার জনগনের পাশে রয়েছে। দেশের উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। তাই দুর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে।

২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS