শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আক্কেলপুরে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস পালন

আক্কেলপুরে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস পালন

মওদুদ আহম্মেদ, আক্কেলপুর (জয়পুরহাট)প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

শ্রক্রবার সূর্যোদ্বয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মধ্যে দিয়ে দিবসের কর্মসুচী শুরু করা হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতি, গণকবর সমুহে পুষ্পমাল্য অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে। পরে সকাল সাড়ে ৮ টায় মুজিবর রহমান সরকারি কলেজ মাঠে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পুলিশ, আনসার, ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে মার্চপাস্ট অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ হোসেন। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ। পরে শিক্ষার্থীদের অংশ গ্রহনে শারীরিক কসরত ডিসপ্লে প্রদর্শন করা হয়। দিবসটি উপলক্ষে সকল সরকারী, আধা সরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও ব্যক্তি প্রতিষ্ঠানসমুহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে বিজয় দিবসের উপর আলোচনা সভায় প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে মহান বিজয় পালিত হয়েছে। বিজয় দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দীক, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারন সম্পাদক আহসান কবীর এপ্লবসহ বীর মুক্তিযোদ্ধাগণ ও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS