মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিক্ষার্থীদের সাথে উজ্জ্বল লক্ষত্র ফাউন্ডেশনের মতবিনিময়

শিক্ষার্থীদের সাথে উজ্জ্বল লক্ষত্র ফাউন্ডেশনের মতবিনিময়

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: ৬ ফেব্রুয়ারি/২৪ইং জয়পুরহাটের আক্কেলপুরে উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন আক্কেলপুর শাখার আয়োজনে একটি মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টায় ওই ফাউন্ডেশনের আয়োজনে আক্কেলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে ওই বিদ্যালয়ের প্রায় ৪ শতাধিক শিক্ষার্থীদের উপস্থিতিতে সভাটি অনুষ্ঠিত হয়।
শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুল মোমিনের সভাপতিত্বে উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন আক্কেলপুর শাখার সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদের সঞ্চালনায় সচেতনতামূলক বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মঞ্জুরুল আলম, অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান, শিক্ষক আব্দুর রহিম স্বাধীন, উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান। মতবিনিময় সভায় ইন্টারনেটের অপব্যবহার, সাইবার বোলিং, মোবাইল গেম্স এর আসক্তির কুফল, মাদক, জুয়া,ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন রোধ  এবং কুফল সম্পর্কে আলোচনা করা হয়।
উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন আক্কেলপুর শাখার সহ-সভাপতি সালিম মন্ডল রাজন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আকাশ, অর্থ সম্পাদক নাসিম উদ্দীন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নিশাত আঞ্জুমান, মানবাধিকার বিষয়ক সম্পাদক মুনিশা আশা, নারী ও ছাত্রী বিষয়ক  সম্পাদক রুবিনা সেতু সহ অনান্য সদস্যদের উপস্থিতিতে অতিথি ও শিক্ষার্থীদের মাঝে ওই ফাউন্ডেশনের কার্যক্রম ও লক্ষ্য তুলে ধরেন আক্কেলপুর শাখার সভাপতি শাদমান হাফিজ শুভ।
জানা গেছে, উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের আক্কেলপুর শাখা এই বছরের ২০ জানুয়ারি এই উপজেলায় তাদের কার্যক্রম শুরু করে। কার্যক্রম শুরুর পরেই তারা উপজেলার কয়েকটি এলাকায় অসহায়, দুস্থ্য ও র্শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করে। এই ফাউন্ডেশনের মূল লক্ষ্য শিক্ষা,স্বাস্থ্য ও সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করা।
৯৭ বার ভিউ হয়েছে
0Shares