শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় জাতীয় বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

কলমাকান্দায় জাতীয় বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দায় উপজেলা প্রশাসনের  আয়োজনে পরিষদের হল রুমে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড-২০২২ পালিত হয়েছে।

আজ বুধবার (২৩ নভেম্বর) সকাল ১০ টায় মেলা উদ্বোধন পর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  মো. আবুল হাসেম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান  যুদ্ধাহত বীর  মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু , উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ ও সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হাজী মো. ফারুক আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এফএম আব্দুল ওয়াজেদ তালুকদার , উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছা. জাহানারা খাতুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ইসলাম মীমসহ উপজেলার  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ ।উক্ত মেলায় কলেজ ও মাধ্যমিক বিদ্যায়ের ১১টি স্টল প্রদর্শিত হয়েছে।

২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS