বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলা পরিবার পরিকল্পনার নিয়োগ পরীক্ষা অজ্ঞাত কারনে স্থগীত

ভোলা পরিবার পরিকল্পনার নিয়োগ পরীক্ষা অজ্ঞাত কারনে স্থগীত

ভোলা প্রতিনিধিঃ ভোলা পরিবার পরিকল্পনা বিভাগে নিয়োগ পরীক্ষা বারে বারে অজ্ঞাত কারনে স্থগীত করা হচ্ছে। এ নিয়ে চাকুরী প্রার্থীরা নানান শংকায় ভুগছেন। অনেকে আশংকা করছেন গোপনে নিয়োগ প্রোক্রিয়া শেষ করতে পারে সংশ্লিষ্ট বিভাগ।

পরিবার পরিকল্পনা বিভাগের মোবাইল ফোনের ম্যাসেস সুত্রে জানা গেছে, শনিবার (১৯ নভেন্বর) পরিবার পরিকল্পনা বিভাগে সহকারী পদে সকাল ১০টায় পরীক্ষার দিন ও তারিখ নির্ধারন করা হয়। শুক্রবার (১৮ নভেন্বর) রাত ৬ টা ৫৮ মিনিটে ম্যাসেস আসে অজ্ঞাত কারনে ১৯ নভেন্বর তারিখের পরীক্ষা স্থগীত করা হয়েছে। এখবরে তারা হতাশায় ভুগছেন।

চাকরী প্রার্থীরা অভিযোগ করেন, ২১ সালে তারা চাকুীর জন্য আবেদন করলেও অনেকের বয়সসীমা শেষ হয়ে যাচ্ছে এ কারনে অনেকে বাদ পরে যাবেন। আবার গোপনে নেতা ও কর্মকর্তাদের পছন্দের প্রার্থীদের নিয়োগ দিয়ে নিয়োগ প্রোক্রিয়া শেষ করতে পারে বলে তারা আশংকা করছেন। চাকুরী প্রার্থীরা একটি অনিশ্চয়তার মধ্যে রয়েছেন। আসলেই কতৃপক্ষ যোগ্য প্রার্থীদের চাকুরীর দিবেন ? নাকি একটা লোক দেখানোর জন্য হঠাৎ করে পরীক্ষার দিন-তারিখ ঘোষনা করে নিজেদের পছন্দের লোকদের নিয়োগ দিবেন ? যার দিন ও তারিখ চাকুরী প্রার্থীরা জানতেও পারবেননা। এবিষয়ে ভোলা পরিবার পরিকল্পনা ডেপুটি ডাইরেক্টর তাপস কুমার শিলের সাথে মুঠো ফোনে একাধীকবার যোগাযোগের চেষ্টা করে তার ফোন খোলা পাওয়া যায়নি।

৪২ বার ভিউ হয়েছে
0Shares