রবিবার- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায়  বিএনপি জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

তেঁতুলিয়ায়  বিএনপি জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :  তেঁতুলিয়ায় বিএনপি কর্তৃক জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।

এ উপলক্ষে রবিবার(৭নভেম্বর) বিকালে উপজেলা বিএনপির আহবায়ক শাহাদৎ হোসেন রঞ্জুর বাসভবন দিবসটি পলিত হয় ।এই আয়োজনে দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করেন নেতা কর্মীরা।

আলোচনা সভায় বিএনপি নেতাকর্মীরা বলেন, দেশে আজ গণতন্ত্র নেই, বাক স্বাধীনতা নেই। গুম খুনের রাজত্ব কায়েম করা হয়েছে। মামলা হামলা করে বিরোধী মতের নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।
গণতন্ত্র পুনরুদ্ধার এর সংগ্রামে সকলকে সামিল হওয়ার আহবান জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন।

এ সময় উপজেলা বিএনপির আহবায়ক শাহাদৎ হোসেন রঞ্জুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,যুগ্ম আহবায়ক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া,  উপজেলা কৃষক দলের আহবায়ক কারুজ্জামান কামু,উপজেলা ওলামাদলের সভাপতি সোহরাব আলী, যুব দলের আহবায়ক খন্দকার আবু নোমান এনাম, সেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদ করিম, উপজেলা ছাত্রদলের আহবায়ক নুরুজ্জামান দুলাল, যুবদলের সদস্য সচিব জাকির হোসেন,১নংবাংলাবান্ধা  ইউপির সভাপতি  আতিয়ার রহমান রহমান,তাতী দলের সভাপতি তাজউদ্দীন প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিএনপি, ছাত্রদল, যুবদল ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

৭৪ বার ভিউ হয়েছে
0Shares