শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
গোবিন্দগঞ্জ শালমারা ইউনিয়নে ফেয়ারপ্রাইজের কর্মসূচির বঞ্চিত সুবিধাভোগিদের বিক্ষোভ সমাবেশ

গোবিন্দগঞ্জ শালমারা ইউনিয়নে ফেয়ারপ্রাইজের কর্মসূচির বঞ্চিত সুবিধাভোগিদের বিক্ষোভ সমাবেশ

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নে সরকারের হতদরিদ্র মানুষের জন্য ফেয়ারপ্রাইজ কর্মসূচির কার্ডধারীদের হয়রানী বন্ধ সহ অবিলম্বে চাল দেওয়ার দাবীতে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শালমারা ইউনিয়নের ফেয়ারপ্রাইজের বঞ্চিত সুবিধাভোগিদের আয়োজনে ২ নভেম্বর বুধবার বিকেলে শালমারা রেলষ্টেশন এলাকায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পাটি গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি এম এ মতিন মোল্লা।

শালমারা ইউনিয়নের ফেয়ারপ্রাইজের বঞ্চিত কার্ডধারী ও ইউপি সদস্য দুদু মিয়ার দ্বারা নির্যাতিত আব্দুস সালামের সভাপতিত্বে ও সাংবাদিক আলমগীর হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা জেএসডি’র সভাপতি আইয়ুব হোসেন সরকার, উপজেলা বাসদের সভাপতি রফিকুল ইসলাম রফিক, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আল মাবুদ লিটন, উপজেলা কমিউনিষ্ট পার্টির সাধারণ সম্পাদক আল মোবারক মামুন, ভুক্তভোগিদের মধ্যে বক্তব্য রাখেন, খলিলুর রহমান, গোলাম হোসেন, বুলবুলি, রোকেয়া বেগম ও বুলি  বেগম প্রমূখ।

এতে উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পাটির উপজেলা শাখার সাধারণ সম্পাদক লূৎফর রহমান, উপজেলা  বাসদের সাধারণ সম্পাদক কালা মানিক দেব।

বক্তব্যে ভক্তুভোগিরা অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে ফেয়ারপ্রাইজের চাল পাইলেও বর্তমান চেয়ারম্যান/ইউ’পি সদস্যগন অনলাইন করার নামে কার্ড জমা সহ তাদের স্বাক্ষর ও টাকা ছাড়া অনলাইন হবে না বলে তাদের জানান। ফলে তারা অনলাইন করতে না পেরে ২ কোটা চাল থেকে বঞ্চিত হয়ে মানবেতর জীবনযাপন করছে।

২৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS