শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চিলাহাটিতে ভ্যানে করে গাছের গুড়ি নিতে গিয়ে এক ভ্যান চালকের মৃত্যু  

চিলাহাটিতে ভ্যানে করে গাছের গুড়ি নিতে গিয়ে এক ভ্যান চালকের মৃত্যু  

 রবিউল হক রতন,ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ চিলাহাটিতে ভ্যানে করে গাছের গুড়ি নিতে গিয়ে রাস্তা চিকন হাওয়ায় রাস্তার গাছের সঙ্গে লেগে আব্দুল জব্বার (৪৬) নামে এক  ভ্যান চালকের মৃত্যু হয়েছে।
শুক্রবার (২৮) অক্টোবর সকাল ১১ ঘটিকায় সময় উপজেলার  চিলাহাটি ড্রেনের পাড় থেকে  ভ্যানে করে গাছের গুড়ি নিয়ে কেতকীবাড়ি ইউনিয়ন ৪ ওয়ার্ডে রাজস্ব পাড়া রাস্তা দিয়ে নিয়ে যাচ্ছে গাছের গুড়ি, রাস্তা চিকন  হাওয়ায় ভ্যানটি রাস্তার গাছের সঙ্গে লেগে  ভ্যানে থাকা গাছের গুড়ির রশি ছিড়ে পরে, মৃত বেনআমিনের ছেলে মোঃ আব্দুল  জব্বারের মাথার মধ্যে লেগে মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, অনেক দিন ধরে মোঃ আব্দুল  জব্বার ভ্যানে করে গাছের গুড়ি টানতেন। কাঠ ব্যবসায়ী মমিনার ও সাফুলের আজকেও সে ভ্যানে করে গাছের গুড়ি নিয়ে যাচ্ছে। রাস্তা চিকন হাওয়ায় গাছের সঙ্গে লেগে মোঃ আব্দুল  জব্বারের মৃত্যু হয়েছে।
এই বিষয়ে ২নং কেতকীবাড়ি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ রশিদুল ইসলাম (রুমান)  বলেন রাজস্ব পাড়ার রাস্তাটি চিকন হাওয়ায় ভ্যানে থাকা গাছের গুড়ি রাস্তার গাছে লেগে রশি ছিড়ে গাছের গুড়িটি মোঃ আব্দুল  জব্বারের মাথায় লাগলে সেখানে মৃত্যু হয়।
৩৫ বার ভিউ হয়েছে
0Shares