শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুলাভাই-শ্যালিকা নিহত

সাঁথিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুলাভাই-শ্যালিকা নিহত

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ফরমান আলী শেখ (৩৫) ও মাহবুবা ইয়াসমিন (২৫)নামে দু’জন নিহত হয়েছে। নিহতরা সম্পর্কে দুলাভাই ও শ্যালিকা। শনিবার (২২ অক্টোবর) ভোর ৫টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে উপজেলার শরিষা ভিটাপাড়া নামক স্থানে সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরমান আলী শেখ আমিনপুর থানার ভাটিকয়া গ্রামের আনসার আলী শেখের ছেলে। মাহবুবা ইয়াসমিন সাঁথিয়া উপজেলার মাধপুর চরপাড়া গ্রামের জামাল শেখের মেয়ে।

সাঁথিয়া থানার এসআই হায়দার আলী নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান,ফরমান গাজীপুরে ডিবিএল নামক একটি প্রাইভেট কোম্পানীতে এবং মাহবুবা গার্মেন্টস কোম্পানীতে চাকুরি করতো। গতকাল শুক্রবার (২১ অক্টোবর) রাতে ফরমান আলী মাধপুর চরপাড়া গ্রামে তার শশুর বাড়ি থেকে রাতে মোটরসাইকেলযোগে তাদের কর্মস্থল গাজিপুর যাচ্ছিল। পথিমধ্যে শরিষা ভিটাপাড়া নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তারা মারা যায়। ভোরে লোকমারফত খবর পেয়ে বেড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশের যৌথ উদ্যোগে লাশ উদ্ধার করে মাধপুর হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে মাধপুর হাইওয়ে পুলিশ ফারির এসআই ইসহাক আলী বলেন,লাশ নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আমাদের হাইওয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহনের বিষয়টি প্রক্রিয়াধীন,পরবর্তীতে কোন তথ্য পাওয়া গেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS