বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফুলবাড়ীর পল্লীতে বাড়ির রাস্তা নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলায় আহত ২

ফুলবাড়ীর পল্লীতে বাড়ির রাস্তা নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলায় আহত ২

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি : ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির মধ্যসুলতানপুর গ্রামে বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ২ বোন আহত। ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির মধ্যসুলতানপুর গ্রামের মোঃ সাহিদুল ইসলামের স্ত্রী মোছাঃ দিলরুবা খানম (৪৫) এর ফুলবাড়ী থানায় গত ৫ মে ২০২২ ইং তারিখে দায়েরকৃত অভিযোগসূত্রে জানা যায়, একই ইউপির মধ্যসুলতানপুর গ্রামের মোঃ সাগর (২৫), মোঃ মোতালেব (২০), মোঃ নূর ইসলাম (৩০), মোছাঃ রিনা আক্তার (১৫) সকলের পিতা মোঃ ইউনুস মিয়া, মোছাঃ অমিজা বেগম (৪৫), স্বামী মোঃ ইউনুস মিয়া, মোঃ ইউনুস মিয়া (৫০), পিতা- মৃত খেতাব।

তারা গত ৫ মে ২০২২ ইং তারিখে বিকেল সাড়ে ৫টায় মধ্যসুলতানপুর গ্রামের মোঃ সাহিদুল ইসলাম এর বাড়িতে জোর পূর্বক উল্লেখ্য ব্যক্তিরা লাঠিসোটা ও অন্যান্য দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঢুকে সাহিদুল ইসলাম এর দুই মেয়ে মোছাঃ সিনথিয়া আক্তার ও মোছাঃ সাদিয়া আক্তার কে বেদম মারপিট করে আহত করে। তারা বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ঐ দিনেই ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমান ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উল্লেখ্য যে, উল্লেখ্য ব্যক্তিরা তাদের রাস্তা দিয়ে বাহির না হয়ে মোঃ সাহিদুল ইসলাম এর নিজস্ব ক্রয়কৃত সম্পত্তির উপর দিয়ে যাতায়াত করা শুরু করেন। এ সময় সাহিদুল ইসলাম ও তার স্ত্রী মোছাঃ দিলরুবা খানম বাড়িতে না থাকায় প্রতিপক্ষরা তার মেয়ে সিনথিয়া আক্তার এবং সাদিয়া আক্তারের উপর চড়াও হয়ে ঐ মারপিটের ঘটনা ঘটায়।

এই ঘটনায় মোছাঃ দিলরুবা খানম বাদি হয়ে ৬ জনকে আসামি করে ফুলবাড়ী থানায় গত ৫ মে ২০২২ ইং তারিখে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সিনথিয়া আক্তার ও সাদিয়া আক্তার এর মা মোছাঃ দিলরুবা খানম জানান, প্রতিপক্ষরা আমাদেরকে মারপিট করে এবং তারা নানাভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। থানায় অভিযোগ করলেও থানা পুলিশ এখনও ঘটনাস্থলে আসেননি। আমরা প্রশাসনের কাছে ন্যায় বিচার চাই।

৮৪ বার ভিউ হয়েছে
0Shares