শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা মহানগর পশ্চিম বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে আজ আলোচনা সভা, ইফতার ও দোয়া

ঢাকা মহানগর পশ্চিম বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে আজ আলোচনা সভা, ইফতার ও দোয়া

ঢাকা মহানগর পশ্চিম বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে আজ আলোচনা সভা, ইফতার ও দোয়া রাজধানীর মোহাম্মদপুর থানাধীন চাঁদ উদ্যান এলাকায় অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ ছাএলীগ ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট কৃষি লেখক সরকার মো. আবুল কালাম আজাদ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেনঃ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিক্ষাবিদ শেখ জামাল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার প্রেসিডিয়াম সদস্য সিনিয়র সাংবাদিক জনাব আতাউর রহমান হিরন ; বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সহ-সম্পাদক প্রকৌশলী মো. মাসুম জাহিদ মাসুদ ; কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সন্মানিত সদস্য জনাব সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু ও মো. হানিফ হাজারী।

সভায় সভাপতিত্ব করেনঃ ঢাকা মহানগর পশ্চিম বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সংগ্রামী সভাপতি শেখ জামাল উদ্দিন।  সভায় বক্তব্য রাখেনঃ গ্রামীণ ব্যাংকের ম্যানেজার (অবঃ) জনাব শ্যামল চন্দ্র সরকার।

১১৭ বার ভিউ হয়েছে
0Shares