বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
জাতির জনকের সমাধিতে ৩৮ নং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন

জাতির জনকের সমাধিতে ৩৮ নং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন

মোহাম্মদ মহিউদ্দিন চট্টগ্রাম মহানগর : চট্টগ্রাম মহানগর ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে সভাপতি এম হাসান মুরাদ ও সাধারণ সম্পাদক হাজী হাসানের নেতৃত্বে ৬ সেপ্টেম্বর স্বপ্নের বঙ্গবন্ধু সেতুর উপর দিয়ে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত এবং খানজাহান আলী শাহ (র.) মাজার জিয়ারত করেন ওয়ার্ড আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ সংগঠনের শতাধিক নেতৃবৃন্দ।
এ সময় সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী আবু নাসের ,শামসুল আলম ,সাংগঠনিক সম্পাদক হাসান মুন্না, মোঃ সালাউদ্দিন, প্রবীণ আওয়ামীলীগ নেতা শের আলী সও, আবু শুক্কুর ,আবুল হোসেন, হাজী সালামত আলী ও মোঃ: সোলেমান।
ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য, মোঃ আলী মঈনু জাহিদুল আলম মিন্টু,নুরুল হুদা, শাহ নেওয়াজ, নজরুল ইসলাম টিটু, মোঃ ফোরকান, কামাল,সরোয়ার জাহান চৌধুরী, কামরুল হুদা চৌধুরী ,মোজাম্মেল হক চৌধুরী, মোঃ আলী,দিদার, মো ইব্রাহিম ও আনোয়ার কামাল। মোঃ ফিরোজ, বাপ্পি, মুমিন সম্রাট, নুরুল আজিম, নাজিম উদ্দিন, মঞ্জু, হাজী নিজাম,হানিফ বাদশা ,মুকুল, মনু সও., জেবল হোসেন, সালাহ উদ্দিন,মোঃ হালিম, নজু, মোরশেদ, মাবু, খোকন,ইকবাল, বেলাল উদ্দিন,খসরু, আবু নঈম, নুরুদ্দিন, ছাবের।
ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ও মহিউদ্দিন মনু, যুবলীগ নেতা মোঃ জয়নাল,মুরাদ, সফি আলম বাদশা,এম এ হান্নান রুবেল, রাসেল, রাশেদ রুবেল, রানা, নয়ন ও নোমান প্রমুখ।
মাজার জিয়ারত শেষে নেতৃবৃন্দরা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী নির্বাচনে সবাইকে একযোগে কাজ করতে হবে।
৬৪ বার ভিউ হয়েছে
0Shares