শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আজ ঢাকা ও মানিকগন্জে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে আলোচনা, কোরআন খতম, দোয়া ও খাদ্য বিতরণ 

বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আজ ঢাকা ও মানিকগন্জে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে আলোচনা, কোরআন খতম, দোয়া ও খাদ্য বিতরণ 

আজ বিকেলে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ঢাকা জেলা দক্ষিণ ও মানিকগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা, কোরআন খতম, দোয়া ও খাদ্য বিতরণ করা হয়।আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট কৃষি লেখক সরকার মো. আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেনঃ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার প্রেসিডিয়াম সদস্য সিনিয়র সাংবাদিক জনাব আতাউর রহমান হিরন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সন্মানিত সদস্য জনাব মইনুল ইসলাম ও জনাব হানিফ হাজারী, ঢাকা জেলা দক্ষিণ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সভাপতি জনাব মো. কবির হোসেন, মানিকগঞ্জ জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সভাপতি ডাঃ মো. নাসির উদ্দীন, ঢাকা জেলা দক্ষিণ এর সাধারণ সম্পাদক সাংবাদিক মো. তাজিম উদ্দিন তজু, কেরানীগঞ্জ উপজেলার সংগ্রামী সভাপতি জনাব মো. জাহাঙ্গীর গাজী, সিংগাইর উপজেলা কমিটির সভাপতি জনাব গোলাম গাউস, সাধারণ সম্পাদক জনাব মো. পারুল আক্তার ও সাংগঠনিক সম্পাদক জনাব মো. সেলিম, সিংগাইর উপজেলা ছাএলীগের সিনয়র সহ-সভাপতি মো. রাজিব সহ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর জেলা কমিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 আলোচনা ও দোয়া শেষে সকলের মাঝে খাদ্য বিতরণ কার্যক্রম এর শুভ উদ্বোধন করেনঃ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট কৃষি লেখক সরকার মো. আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে ৫ শতাধিক লোকজন এর মাঝে খাদ্য বিতরণ করা হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন স্হানীয় মসজিদের সন্মানিত ইমাম মহোদয়।

১৬৫ বার ভিউ হয়েছে
0Shares