সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোহনপুরের যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

মোহনপুরের যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

মোহনপুর প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের আশারাফুলের ছেলে শিমুল হোসেন(২৬) কে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা করে ।  শুক্রবার ২০ মে বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ত্রীর লাশ রেখে পালিয়ে যায় ।

বাকশিমইল গ্রামের আশরাফুল ইসলামের ছেলের শিমুল হোসেন (২৬)  এর সাথে উপজেলার ঘাসিগ্রাম গ্রামের মাজেদুলের মেয়ে মিম আকতার কারিমা (১৮) সাথে সাত মাস পূর্বে বিয়ে হয় । স্বামীসহ পরিবারের সদস্যরা যৌতুকের জন্য নির্যাতন করে আসছে।

শুক্রবার মিম আক্তার কারিমার স্বামীর বাড়িতে মৃত্যু হয়। মেয়ে বাবা বলেন তার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

মামলা সুত্রে জানা গেছে ঘাসিগ্রাম ইউনিয়নে মাজেদুল ইসলাম তার মেয়েকে হত্যার দায়ে তিন জনকে আসামী করে মোহনপুর থানায় নারী শিশু নির্যাতন ১১ (ক) যৌতুকের জন্য হত্যা মামলা দায়ের করে ।

আসামীরা স্বামী শিমুল হোসেন (২৬), শশুর আশরাফুল ইসলাম (৫৫) ও শাশুড়ি আনজুয়ারা (৪৫) । ভোর রাতে মোহনপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে প্রধান আসামী শিমুল হোসেনকে  দূর্গাপুর গ্রামের খালার বাড়ি থেকে গ্রেপ্তার করে ।

আজ ময়না তদন্ত শেষে লাশ গ্রামের বাড়িতে দাফন করা হবে । তদন্তকারী কর্মকর্তা এস আই আলহাজ্ব উদ্দিন বলেন “বাকি আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।”  অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মিজানুর রহমান বলেন আসামীকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

১২২ বার ভিউ হয়েছে
0Shares