রবিবার- ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ সম্মেলনের মাধ্যমে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র ৩য় ইউনিট ঐক্য সংগঠনের সভাপতিকে বহিস্কার

সংবাদ সম্মেলনের মাধ্যমে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র ৩য় ইউনিট ঐক্য সংগঠনের সভাপতিকে বহিস্কার

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি : বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র ৩য় ইউনিট শ্রমিক ঐক্য সংগঠনের সভাপতি হাবিবুর রহমান সংগঠন বিরোধীন কার্যকালাপ করায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তাকে সংগঠন থেকে বহিস্কার করেন।

গত ২৯.০৮.২০২২ ইং তারিখে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের ৩য় ইউনিট শ্রমিক ঐক্য সংগঠন এর সভাপতি মোঃ হাবিবুর রহমান সংগঠন বিরোধী কার্যকালাপ করায়  মঙ্গলবার সংগঠনের সাধারণ সম্পাদক আবু সাঈদ একটি জরুরী সভার আয়োজন করেন। জরুরী সভায় সংগঠনের সকল সদস্যদের পরামর্শ ক্রমে এবং সদস্যদের সম্মতি ক্রমে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংগঠন থেকে মোঃ হাবিবুর রহমান কে সভাপতি পদ থেকে বহিস্কার করেন। সংগঠন বিরোধী কার্যকালাপ করায় সংগঠনের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

এ বিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক আবু সাঈদ অভিযোগ তুলে বলেন, সংগঠনের সভাপতি মোঃ হাবিবুর রহমান সংগঠন বিরোধী বিভিন্ন রকম কার্যক্রমে লিপ্ত হয়ে পড়ে। তার এ সব কার্যক্রমে সংগঠনের সুনাম নষ্ট হচ্ছে, এ কারণে সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিস্কার করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোঃ মনজুরুল ইসলাম, সৈয়দ মোস্তাফিজুর রহমান, মোঃ নুর আলম সিদ্দিক মোঃ ফয়জার আলী, মোঃ রফিকুল ইসলাম, মাজেদুর রহমান (১), মোঃ জিন্নাহ, মোঃ মোরশেদ আলী, মোঃ মামুনুর রশিদ ও মাজেদুর রহমান (২)। এছাড়ও সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

৯৫ বার ভিউ হয়েছে
0Shares