মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
হাতিয়ায় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

হাতিয়ায় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলায় হাতিয়ার তমরদ্দি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আলআমিন বাজার এলাকায় পুকুরের পানিতে পড়ে ভাই-বোনের মৃত্য হয়েছে। নিহত দুই ভাই বোন হলো- মুনতাহা বেগম (৩) ও তাহসিন উদ্দিন (৪)। নিহত দুই ভাই-বোন দ্বীপ উপজেলা হাতিয়ার তমরদ্দি ইউনিয়নের মোঃ নবীর উদ্দিনের মেয়ে ও নিজাম উদ্দিনের ছেলে। তারা সম্পর্কে খালাত ভাই-বোন ছিল। সোমবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার তমরদ্দি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আলআমিন বাজার এলাকায় ওই ঘটনাটি ঘটেছে।

স্থানীয় স‚ত্রে জানা যায়, সকালে শিশু দুটির মা তাদের খাবার খাইয়ে পারিবারিক কাজে ব্যস্ত হয়ে পড়েন। এরপর শিশু দুটি বাড়ির আঙিনায় খেলা করছিল। একপর্যায়ে মুনতাহা ও তাহসিন পরিবারের সদস্যদের অগোচরে দুপুরের দিকে পুকুরের পানিতে পড়ে ডুবে যায় । দীর্ঘ ক্ষনেও তাদেল দেখথে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। এক পর্যাযে তাদের দুইজনকে পুকুরের পািনিতে ভাসতে দেখে দ্রæত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। ধারণা করা হচ্ছে, একজনকে বাঁচাতে গিয়ে অন্যজনও ডুবে গিয়েছিল।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন অভিযোগ না থাকায় ময়ণা তদন্ত ছাড়াই লাশ দুইটি পরিবারের নিকট হস্তান্তর করা ।

৫৩ বার ভিউ হয়েছে
0Shares